স্ত্রী-শাশুড়িকে খুন করে আত্মঘাতী চার্টার্ড অ্যাকাউন্টেন্ট

স্ত্রী-শাশুড়িকে খুন

জাস্ট দুনিয়া ডেস্ক: স্ত্রী-শাশুড়িকে খুন করে আত্মঘাতী হলেন অমিত আগরওয়াল। তিনি পেশায় একজন চার্টার্ড অ্যাকাউন্টেন্ট। সোমবার বিকেলে ফুলবাগানের এক নাম করা আবাসনে ঘটে এই ঘটনা। যদিও অমিত স্ত্রীকে খুন করেন বেঙ্গালুরুতে। ৪২ বছরের চার্টার্ড অ্যাকাউন্টেন্ট অমিতের সঙ্গে স্ত্রী শিল্পির বিবাহ বিচ্ছেদের মামলা চলছিল অনেকদিন ধরেই। সে কথা আত্মহত্যা করার আগে তাঁর সুইসাইড নোটেই জানিয়ে গিয়েছেন অমিত।

সোমবার বিকেলে অমিত ফুলবাগানে তাঁর শ্বশুরবাড়িতে এসে উপস্থিত হন। সেখানেই শাশুড়ির সঙ্গে বচসা হয়। বিবাহ-বিচ্ছেদ নিয়েই কথা বলতে এসেছিলেন বলে জানা গিয়েছে। তবে তাঁর সঙ্গে ছিল পিস্তল। বচসার সময় তিনি শাশুড়িতে লক্ষ্য করে গুলি ছোড়েন। সেই সময় শ্বশুর কোনও রকমে নিজের প্রান বাঁচিয়ে সেখান থেকে পালাতে সক্ষম হন। এবং বেরনোর সময় বাইরে থেকে দরজা বন্ধ করে দেন তিনি। তার পরই আত্মঘাতী হন অমিত।

৬০ বছরের ললিতা ও ৭০ বছরের সুভাষ ঢনঢনিয়া ফুলবাগানের রামেশ্বরম আবাসনের তিন তলার ফ্ল্যাটে থাকতেন। সেখানেই এদিন বিকেলে হাজির হন। বিবাহ-বিচ্ছেদ ও সম্পত্তি নিয়ে নানা বিষয়ে শ্বশুরের সঙ্গে বচসা শুরু হয়। সে বচসা থামাতে গেলে শাশুড়িকে লক্ষ্য করে গুলি চালিয়ে দেন অমিত। প্রতিবেশির ফ্ল্যাট থেকে পুলিশকে খুনের কথা জানান সুভাষ। পুলিশ এসে ফ্ল্যাটের ভিতর থেকে ললিতা ও অমিতের দেহ উদ্ধার করেন।

(বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

সেখানেই সুইসাইড নোট থেকে অমিতের স্ত্রী শিল্পির খুন হওয়ার কথা জানা যায়। বেঙ্গালুরু গিয়ে শিল্পিকে খুন করেই বিমানে তিনি কলকাতা পৌঁছন এবং শাশুড়িকে খুন করেন। শ্বশুর বাড়িতে তিনি কেন এসেছিলেন তা নিয়ে ধন্দ রয়েছে। কারণ প্রথমেই তিনি গুলি চালাননি। বচসা হওয়ার পরই তিনি গুলি চালান। এবং যতটুকু খবর পাওয়া যাচ্ছে তাতে তাঁদের মেয়ের মৃত্যুর খবরও তাঁরা জানতেন না পুলিশ সুইসাইড নোট পাওয়ার আগে।

ফুলবাগান থানার সঙ্গে সঙ্গে তদন্তে নেমেছে কলকাতা পুলিশের হোমিসাইড শখার গোয়েন্দারা। সুইসাইড নোট পেয়ে বেঙ্গালুরু পুলিশের সঙ্গে যোগাযোগ করে কলকাতা পুলিশ। বেঙ্গালুরুর ফ্ল্যাট থেকে শিল্পির দেহ উদ্ধার করেছে পুলিশ। দেহের পরিস্থিতি দেখে পুলিশের আন্দাজ শিল্পির খুন ২৪-৪৮ ঘণ্টার মধ্যে হয়েছে। জানা গিয়েছে শিল্পিও চার্টার্ড অ্যাকাউন্টেন্ট ছিলেন। গত দু’বছর ধরেই অমিতের থেকে আলাদা রয়েছেন শিল্পি। বিবাহ-বিচ্ছেদ নিয়ে ঝামেলা চলছিল।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)