পুলিশের বিরুদ্ধে সরব মমতা, বকে দিলেন ঝাড়গ্রামের আইসি-কে

পুলিশের বিরুদ্ধে সরব মমতাডেবড়ায় মমতা

জাস্ট দুনিয়া ডেস্ক: পুলিশের বিরুদ্ধে সরব মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার তিনি প্রশাসনিক বৈঠক করতে গিয়েছিলেন পশ্চিম মেদিনীপুরের ডেবড়ায়। সেখানে তিনি সরকারি মঞ্চ থেকে সরাসরি পুলিশ ও প্রশাসনের বিরুদ্ধে রাজনৈতিক পক্ষপাতিত্বের অভিযোগ আনলেন।

এ দিন ডেবরায় প্রশাসনিক বৈঠকে পুলিশের সমালোচনা করে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, ‘‘আমি একটা জিনিস লক্ষ করেছি, আমাদের ছেলেদের বিরুদ্ধে কেউ এফআইআর করলে সঙ্গে সঙ্গে তাকে গ্রেফতার করে নিয়ে চলে যাচ্ছেন। আর অন্য দল যে জোরজুলুম করছে, যা ইচ্ছে তাই করছে তখন কিন্তু তাঁরা খেয়াল করেন না, গ্রেফতার করেন না।”

এই সংক্রান্ত  আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে

বিজেপিকে কটাক্ষ করে মুখ্যমন্ত্রী এ দিন ওই মঞ্চ থেকে বলেন, “যারা গুন্ডামি, মস্তানি করছে, টাকা ছড়িয়ে অটো টোটোয় যাদের প্রতীক মেদিনীপুরে ঘুরে বেড়াচ্ছে, সে সব না ধরা পড়ে জেলাশাসকের চোখে, না পুলিশের চোখে!”

এ দিন প্রথমেই মেদিনীপুরের আইসি-কে ধমকে মুখ্যমন্ত্রী বলেন, “বাংলাটা যেন বিকিয়ে না যায়, তা দেখতে হবে।” এর কিছু ক্ষণ পর ঝাড়গ্রামের আইসি- কে বলেন, “আপনি কবে এসেছেন?’’ জবাব আসে, এক বছর। তার পর মুখ্যমন্ত্রী তাঁকে ধমক দিয়ে বলেন, ‘‘আপনি তো ঝাড়গ্রাম অন্য ভাবে চালাচ্ছেন। আপনাকে পাঠানো হয়েছে এখানে কাজ করার জন্য। আপনি তো অকাজ করছেন!”

প্রশাসনিক ওই সভা থেকে এ দিন পূর্তসচিবকে মুখ্যমন্ত্রী বলেন, “পূর্ত দফতরের কাজে কিন্তু গাফিলতি হচ্ছে। মানুষের বেশি ক্ষোভ রাস্তাঘাট নিয়ে।”

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)