সুরজিৎ কর পুরকায়স্থের বিচ্ছিন্না স্ত্রী-র দেহ মিলল সল্টলেকে, এলাকায় চাঞ্চল্য

সুরজিৎ কর পুরকায়স্থের বিচ্ছিন্না স্ত্রীসুরজিৎ কর পুরকায়স্থের বিচ্ছিন্না স্ত্রী

জাস্ট দুনিয়া ডেস্ক: সুরজিৎ কর পুরকায়স্থের বিচ্ছিন্না স্ত্রী-শাশুড়ির দেহ মিলল সল্টলেকে। শনিবার রাতের ওই ঘটনায় এলাকায় চাঞ্চল্য ছড়িয়েছে। পুলিশ জানিয়েছে, সল্টলেকের বিই ব্লকের একটি বাড়ি থেকে ওই দিন রাতে পাপিয়া দে (৭৭) এবং তাঁর মেয়ে শর্মিষ্ঠা দে (৫৬)-র মৃতদেহ উদ্ধার হয়। অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে ময়নাতদন্তের জন্য দেহ দু’টি আরজি কর হাসপাতালে পাঠানো হয়েছে।

শর্মিষ্ঠা দে ছিলেন রাজ্য পুলিশের প্রাক্তন ডিজি তথা বর্তমান নিরাপত্তা উপদেষ্টা সুরজিৎ কর পুরকায়স্থের বিচ্ছিন্না স্ত্রী। পুলিশি সূত্রে জানা গিয়েছে, শর্মিষ্ঠাদেবী মাকে নিয়ে সল্টলেকের ওই বাড়িতে থাকতেন। দিন পঁচিশ আগে পড়ে গিয়ে পাপিয়াদেবীর পায়ের হাড়ে চোট লাগে। অস্ত্রোপচারের পরে দিন পনেরো আগে তিনি বাড়ি ফেরেন। সেই থেকে শয্যাশায়ী ছিলেন। শর্মিষ্ঠাদেবীরও উচ্চ রক্তচাপ এবং সুগার ছিল।


কলকাতার আরও খবর পড়তে এখানে ক্লিক করুন

প্রতিবেশীরা পুলিশকে জানিয়েছেন, শর্মিষ্ঠাদেবী এবং তাঁর মা কয়েক দিন ধরে অসুস্থ ছিলেন। সর্দি-জ্বরের উপসর্গও ছিল। তিন দিন আগে চিকিৎসার জন্য তাঁদের সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। করোনার উপসর্গ দেখে তাঁদের ভর্তি হতেও বলা হয়েছিল। কিন্তু তাঁরা ভর্তি না হয়ে বাড়িতে ফিরে আসেন। ফলে মৃত্যুর সঙ্গে  করোনার যোগ আছে কি না তা-ও দেখা হচ্ছে। যদিও কমিশনারেটের পক্ষ থেকে জানানো হয়েছে, কী ভাবে মৃত্যু হয়েছে, ময়নাতদন্তের আগে তা বলা সম্ভব নয়।

২০১৪ সালের লোকসভা নির্বাচনের আগে বিজেপির তৎকালীন রাজ্য সভাপতি রাহুল সিংহের নেতৃত্বে শর্মিষ্ঠাদেবী ওই দলে যোগ দেন। তবে লোকসভা ভোটের পর থেকে ধীরে ধীরে বিজেপিতে তাঁর সক্রিয়তা কমতে থাকে। ২০১৫ সাল থেকে বিজেপির কোনও কর্মসূচিতে আর দেখা যায়নি পেশায় শিক্ষিকা শর্মিষ্ঠাদেবীকে। রাজ্যের প্রাক্তন কয়েকজন পুলিশকর্তার সূত্রে খবর, দীর্ঘ দিন ধরেই সুরজিৎবাবুর সঙ্গে তাঁর স্ত্রীর কোনও যোগাযোগ ছিল না। তাঁদের মধ্যে বিবাহবিচ্ছেদের মামলা চলছে বেশ কিছু দিন ধরে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)