রাজ্যের মন্ত্রী সুজিত বসু এ বার করোনা আক্রান্ত, আইসোলেশনে রয়েছেন বাড়িতেই

রাজ্যের মন্ত্রী সুজিত বসুরাজ্যের মন্ত্রী সুজিত বসু

জাস্ট দুনিয়া ডেস্ক: রাজ্যের মন্ত্রী সুজিত বসু এ বার করোনা আক্রান্ত হয়েছেন। এর আগে ফলতার বিধায়ক করোনা আক্রান্ত হলেও, রাজ্যের কোনও মন্ত্রীর সংক্রমণের খবর প্রথম এল। মন্ত্রীর ঘনিষ্ঠ মহলের দাবি, সুজিতবাবুর কোনও উপসর্গ নেই। বাড়িতে রেখেই তাঁর চিকিৎসা চলছে।

জানা গিয়েছে, রাজ্যের মন্ত্রী সুজিত বসু-র বাড়ির এক পরিচারিকার কয়েক দিন আগে অসুস্থ হয়ে পড়েন। করোনার উপসর্গ থাকায় ওই মহিলার লালারসের নমুনা পরীক্ষা করা হয়। রিপোর্ট আসার পর জানা যায়, ওই মহিলা কোভিড-১৯ পজিটিভ। এর পরেই মন্ত্রী বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালের যোগাযোগ করেন। হাসপাতালের পরামর্শ মতো তিনি সপরিবারে সেখানে করোনাভাইরাসের পরীক্ষা করান। সেই রিপোর্টেই জানা যায়, সুজিতবাবুর শরীরে করোনাভাইরাসের উপস্থিতি রয়েছে। তবে তাঁর স্ত্রী এবং পরিবারের অন্য সদস্যের রিপোর্ট নিয়ে মন্ত্রীর ঘনিষ্ঠ মহল সূত্রে কিছু জানানো হয়নি।


করোনাভাইরাস সংক্রান্ত সব খবর জানতে এখানে ক্লিক করুন

স্বাস্থ্য ভবন সূত্রে জানা গিয়েছে, সুজিতবাবুর স্ত্রী, দুই ছেলে, মেয়ে এবং অন্য এক পরিচারিকার কোভিড পরীক্ষা করা হয়েছে। রাজ্যের মন্ত্রী সুজিত বসু-র স্ত্রী এবং অন্য এক পরিচারিকার শরীরে সংক্রমণের হদিশ মিলেছে। তবে, তাঁদের কারওরই এখনও পর্যন্ত কোনও উপসর্গ নেই। কাজেই বাড়়িতে রেখে তাঁদের চিকিৎসা করা সম্ভব।

সুজিত বসুর আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ফলতার তৃণমূল বিধায়ক তমোনাশ ঘোষ। কলকাতার হরিশ চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দা তমোনাশ চিকিৎসায় সাড়া দিচ্ছেন বলে জানা গিয়েছে। তাঁর পরিবারের আরও দু’জন এবং তাঁদের সংস্পর্শে আসা আরও তিন জনের শরীরেও পাওয়া গিয়েছে কোভিডের জীবাণু। তাঁরাও হাসপাতালে চিকিৎসাধীন।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)