৮৩ রিলিজ হবে ৪ জুন, প্রথম বিশ্বকাপ জয়ের সেই মাসেই

83 Trailer

জাস্ট দুনিয়া ডেস্ক: ৮৩ রিলিজ হবে ৪ জুন, এদিন জানিয়ে দিল প্রযোজক সংস্থা। করোনা আক্রমণে ২০২০-র সব পরিকল্পনা ভেস্তে গিয়েছিল। না হলে গত বছর এপ্রিল মাসে রিলিজ করার কথা ছিল ১৯৮৩ বিশ্বকাপ জয় নিয়ে তৈরি এই সিনেমা। তাই যখন দেড়িই হল তখন রিলিজের পিছনে এক অভিনব কারণ খুঁডে বের করা হল শেষ পর্যন্ত। বেছে নেওয়া হল জুন মাসকেই। ২৫ জুন নয় অবশ্য। তবে জুন মাস তো।

মজার বিষয় হচ্ছে, ’৮৩ উৎসবের মরসুমে রিলিজ করার সুযোগ থাকা সত্ত্বেও, নির্মাতারা তা করছেন না। এই সময়টি বেছে নেওয়ার পিছনে আসল কারণটি প্রকাশ করে রিলায়েন্স এন্টারটেইনমেন্টের সিইও শিবাশীষ সরকার বলেন, “১৯৮৩ সালের ২৫ জুন ভারত বিশ্বকাপ জিতেছিল। আমরা ৪ জুন ছবিটি রিলিজ করব এবং ১৯৮৩ সালের আসল নায়কদের প্রতি শ্রদ্ধা নিবেদন করার ক্ষেত্রে এর থেকে ভাল আর কিই বা হতে পারে।”

৪ জুনে ৮৩-এর মুক্তির সঙ্গে সঙ্গে, নির্মাতারা আশা করছেন যে ২৫ জুনের মধ্যে এই সিনেমা একটি ব্লকবাস্টার হয়ে উঠবে এবং এর সাফল্য ‘৮৩ সালের ভারতের জয়ের সঙ্গে মিলে যাবে।


কবির খান পরিচালিত, ‘৮৩-তে তাহিররাজ ভাসিন, সাকিব সলিম, হার্দি সান্ধু, অ্যামি ভার্ক, জিভা, পঙ্কজ ত্রিপাঠি, বোমান ইরানি, নিশান্ত দাহিয়া, সাহিল খত্তর এবং অমৃতা পুরী রয়েছেন। ছবিতে দীপিকা পাডুকোন রণবীরের অনস্ক্রিন স্ত্রী হিসাবেও অভিনয় করবেন। ঘটনাক্রমে, ’৮৩ রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের ২০১৮-তে তাঁদের বিয়ের পর প্রথম সিনেমা।

(আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)