কোভিড আক্রান্ত জিৎ-শুভশ্রী, হোম কোয়রান্টিনেই রয়েছেন দু’জন

কোভিড আক্রান্ত জিৎ-শুভশ্রী

জাস্ট দুনিয়া ব্যুরো: কোভিড আক্রান্ত জিৎ-শুভশ্রী রয়েছেন বাড়িতেই নিভৃতবাসে। ইতিমধ্যেই মহারাষ্ট্রে কোভিড আক্রান্তের সংখ্যা বাড়ার সঙ্গে সঙ্গে বলিউডেও ছড়িয়ে পড়েছে করোনা। একের পর এক অভিনেতা, অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় জানাচ্ছেন তাঁদের আক্রান্ত হওয়ার কথা। আর বার বার সাবধানতা অবলম্বন করতে বলছেন। এবার ছাড় পেল না বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিও।

বাংলা সিনেমার এই মুহূর্তে সেরা দুই নাম আক্রান্ত হলেন কোভিড-১৯-এ। মঙ্গলবার ইনস্টাগ্রামে নিজের করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন অভিনেতা জিৎ। আপাতত চিকিৎসকদের পরামর্শ মেনে বাড়িতেই রয়েছে কোয়রান্টিনে।

তিনি লেখেন, ‘‘আমি কোভিড আক্রান্ত, বাড়িতেই আইসোলেশনে রয়েছি এবং চিকিৎসকদের পরামর্শ মেনে চলছি। যাঁরা গত কয়েকদিন আমার সংস্পর্শে এসেছেন তাঁদের করোনা পরীক্ষা ও সাবধানে থাকতে অনুরোধ করছি। দ্রুত দেখা হবে সকলের সঙ্গে।’’

 

View this post on Instagram

 

A post shared by Jeet (@jeet30)

শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও ইনস্টাগ্রামে পোস্ট করে তাঁর কোভিড আক্রান্ত হওয়ার কথা জানিয়েছেন। প্রথম ওয়েভে কোভিডে আক্রান্ত হয়ে ছিলেন রাজ চক্রবর্তীও। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছিল রাজের বাবার।  তিনি এবার বিধানসভা নির্বাচনে ব্যারাকপুরের তৃণমূল প্রাথী। রাজের সঙ্গে প্রচারেও দেখা গিয়েছিল শুভশ্রীকে।

শুভশ্রী আক্রান্ত হওয়ায় সমস্যায় পড়েছে তাঁর ছ’মাসের সন্তান। বাড়িতে থাকলেও ইউভানকে মা-এর থেকে দূরেই রাখা হয়েছে। রাজও রয়েছেন ব্যারাকপুরে। তাই বাবা-মা-র থেকে দূরে তার পরিচারকই সব দেখাশোনা করছেন।

শুভশ্রী ইনস্টাগ্রামে লেখেন, ‘‘আমি কোভিড পজিটিভ। আমার ছেলে ইউভান একদম ঠিক আছে ওর পরিচারকের কাছে রয়েছে। রাজ ব্যারাকপুরে। আমি এই মুহূর্তে হোম কোয়রান্টিনে রয়েছি, সবার থেকে দূরে সব নিয়ম মেনে চলছি পরিবারের সুরক্ষার জন্য। দয়া করে সবাই মাস্ক পরুন, স্যানিটাইজ করুন এবং সামাজিক দুরত্ব মেনে চলুন। ভাইরাস ফিরে এসেছে, সাবধানে থাকুন।’’

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)