দীপিকা পাড়ুকোনকে প্রায় ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ, এনসিবি দফতর থেকে বেরোলেন ‘পিকু’

দীপিকা পাড়ুকোনকে প্রায় ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ

জাস্ট দুনিয়া ডেস্ক: দীপিকা পাড়ুকোনকে প্রায় ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করল এনসিবি। শনিবার সকাল ১১টা নাগাদ মুম্বইয়ের কোলাবায় এভেলিন গেস্ট হাউসে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র বিশেষ তদন্তকারী দলের দফতরে এসেছিলেন তিনি। প্রায় ৬ ঘণ্টা পরে বিকেল ৪টে নাগাদ তাঁকে ওই দফতর থেকে বেরিয়ে যেতে দেখা যায়। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় উঠে মাদক-কাণ্ড। সেই মাদক-কাণ্ডেই জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে ডেকে পাঠায় এনসিবি।

যে হোয়াট্‌সঅ্যাপ চ্যাটের সূত্রে দীপিকাকে ডেকে পাঠিয়েছিল এনসিবি, তার সত্যতা এ দিন স্বীকার করে নিয়েছেন তিনি। এনসিবি সূত্রে তেমনটাই জানা গিয়েছে। তবে মাদক নিয়ে আলোচনা করলেও তিনি কখনও তা নেননি বলেই এনসিবিকে জানিয়েছেন দীপিকা।


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

অন্য দিকে এ দিনই প্রায় ২৪ ঘণ্টা জিজ্ঞাসাবাদের পর ধর্মা প্রডাকশনের এগ্‌জিকিউটিভ প্রডিউসার ক্ষিতিজ রবি প্রসাদকে গ্রেফতার করেছে এনসিবি। মাদক-কাণ্ডে তাঁরও যোগ ছিল বলে অভিযোগ। আর সে কারণেই তাঁকে গ্রেফতার করা হয়েছে বলে এনসিবি সূত্রে জানানো হয়েছে।

তবে প্রায় ৬ ঘণ্টা দীপিকাকে ঠিক কি জিজ্ঞাসাবাদ করা হয়েছে, তা যদিও এনসিবি-র কোনও সূত্রই বলতে রাজি হয়নি। ‘পিকু’র পাশাপাশি এ দিন শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানকেও মাদক-কাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। শ্রদ্ধা ও সারাকে ডেকে পাঠানো হয় এনসিবি-র ব্যালার্ড এস্টেট অফিসে। তাঁরা দু’জনেই মাদক সেবনের কথা অস্বীকার করেছেন বলে এনসিবি সূত্রে জানা গিয়েছে।

মধু মন্টেনার কওয়ান ট্যালেন্ট হান্ট সংস্থায় দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে শুক্রবার জিজ্ঞাসাবাদ করে এনসিবি। এ দিনও করিশ্মাকে ডেকে পাঠানো হয়। এর আগে রাকুল প্রীত সিংকে প্রায় চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছিল এনসিবি। করিশ্মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হোয়াসঅ্যাপের একটি চ্যাটের ভিত্তিতে। সেখানে লেখা হয়েছিল, সেবনের জন্য গাঁজা কেনার কথা। সেই চ্যাটের তথ্য নিয়েই এনসিবি দু’জনকে জিজ্ঞাসাবাদ করে। ওই চ্যাটে দীপিকাও অংশ নিয়েছিলেন বলে অভিযোগ। সেই সূত্র ধরে তাঁকেও জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

মধু মন্টেনার কওয়ান ট্যালেন্ট হান্ট সংস্থায় সুশান্ত সিংয়ের ম্যানেজার ছিলেন জয়া সাহা। তাঁর মোবাইলের হোয়াট্‌সঅ্যাপ চ্যাট থেকে প্রথম ‘কে’ এবং ‘ডি’-এর নাম আসে। পরে জানা যায় ওই ‘কে’ আসলে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। এবং ‘ডি’ দীপিকা স্বয়ং। এর পরেই দু’জনকে ডেকে পাঠায় এনসিবি। দীপিকা পাড়ুকোনকে প্রায় ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করার সময় তিনি এনসিবি-কে জানিয়েছেন, ওই চ্যাট তাঁরই। তবে তিনি কোনও রকমের মাদক নেননি।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)