Janhvi Kapoor At Dadagiri: সৌরভ বললেন, বৃত্ত সম্পূর্ণ হল

Janhvi Kapoor At Dadagiri

জাস্ট দুনিয়া ব্যুরো: অতীতে এই দাদাগিড়ির মঞ্চ মাতিয়ে গিয়েছেন শ্রীদেবী ও বনি কাপুর। এবার সেখানে এলেন তাঁদের কন্যা জাহ্নবী কাপুর। হালকা সবুজ শাড়িতে যেন মায়েরই প্রতিচ্ছবি তিনি (Janhvi Kapoor At Dadagiri)। এদিন তাঁর প্রথম ছবি ‘ধরক’-এর গানে নেচে মঞ্চ মাতালেন শ্রীকন্যা। ছাড় পেলেন না দাদাও। জাহ্নবীর সঙ্গে নাচের তালে পা মেলাতে হল সৌরভ গঙ্গোপাধ্যায়কেও। আগামী ১৫ মে দাদাগিড়ির মঞ্চে আসতে চলেছে এই চমক। জাহ্নবীর আগমনে উঠে এল শ্রীদেবীর কথাও।

অতীতেও বার বার দাদাগিড়ির মঞ্চ মাতিয়েছেন বলিউডের তারকারা। শ্রীদেবী বাংলার অনুষ্ঠানে এসেছিলেন স্বামী বনি কাপুরের সঙ্গে একদম বাঙালি সেজেই। লালপেড়ে শাড়ি পরেছিলেন তাও আবার সাধারণভাবে। আর জাহ্নবীও এলেন শাড়িতেই। এদিন জাহ্নবীর আগমে ফিরে এল সেই সময়ের স্মৃতি। মনে করালেন স্বয়ং সৌরভ। বললেন, ‘‘একটা বৃত্ত সম্পূর্ণ হল’’।

বাংলাও বলতে শোনা যায় জাহ্নবীকে। সঞ্চালক সৌরভ জানতে চেয়েছিলেন তিনি বাংলা জানেন কিনা। জাহ্নবী সঙ্গে সঙ্গেই উত্তর দিলেন তিনি একটাই কথা জানেন বাংলায়। আর সেটা হল ‘‘তাড়াতাড়ি কর’’। জাহ্নবীর মুখে মিষ্টি বাংলা শুনে হেসে ফেললেন দাদা। এই এপিসোড দেখার জন্য আর মাত্র ক’টা দিন অপেক্ষা করতে হবে। জাহ্নবী যখন আসছে সেখানে তাঁর সঙ্গে আর যে চমক থাকবে তা নিয়ে কোনও সংশয় নেই। দেখুন জাহ্নবী আর সৌরভের দাদাগিড়ির ঝলক—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)