জিতু কামাল ‘অপরাজিত’, সত্যজিতের আধারে তৈরি অনীকের নতুন ছবি

জিতু কামাল ‘অপরাজিত’

জাস্ট দুনিয়া ডেস্ক: জিতু কামাল ‘অপরাজিত’, সত্যজিতের আধারে তৈরি অনীক দত্তের নতুন ছবিতে তিনিই মূল চরিত্র। প্রকাশ পেল তারই ফার্স্ট লুক। সাদা-কালো ফ্রেমে যেন সত্যজিৎ রায়! অনীক দত্তর পরবর্তী ছবি এই ‘অপরাজিত’। জিতু কামাল ‘অপরাজিত’য় মূল চরিত্রে অভিনয় করেছেন। সত্যজিৎ রায়ের ‘পথের পাঁচালী’ তৈরির নেপথ্যের কাহিনিই ছবির উপজীব্য। ছবিতে অপরাজিত রায়ের চরিত্রে দেখা যাবে জিতুকে আর বিজয়া রায়ের ছায়ায় তৈরি বিমলার ভূমিকায় থাকবেন সায়নী ঘোষ।

অনীক দত্তের পরবর্তী ছবি ‘অপরাজিত’-র মুখ্য অভিনেতা জিতু কামালের ফার্স্ট লুক সামনে আসতেই হইচই সোশ্যাল মিডিয়ায়। নড়েচড়ে বসেছে টলিপাড়াও। সত্যজিত রায়ের কালজয়ী ছবি ‘পথের পাঁচালী’ তৈরির নানান অজানা কাহিনি উঠে আসবে এই ছবিতে। বলাই বাহুল্য, সত্যজিতের ভূমিকায় দেখা যাবে অভিনেতা জিতু কামালকে এবং বিজয়া রায়ের ছায়ায় তৈরি বিমলার ভূমিকায় থাকবেন সায়নী ঘোষ। যদিও এই ছবিতে জিতু কামাল অভিনীত চরিত্রের নাম অপরাজিত রায়।

সাদা-কালো ওই ছবি প্রকাশ্যে আসতেই হু হু করে ভাইরাল হওয়া শুরু হয়েছে সোশ্যাল মিডিয়ায়। প্রথম ঝলকেই মনে হতে বাধ্য এ যেন খোদ যুবক সত্যজিত। সেই অতিপরিচিত ব্যাকব্রাশ কায়দায় আঁচড়ানো চুল, ভাঙা লম্বাটে চোয়াল, চিন্তামিশ্রিত দৃষ্টির পাশাপাশি নজর এড়ায়নি থুতনির একপাশে উঁকি মারা আঁচিলও। বলাই বাহুল্য সিনেমাপ্রেমী মানুষ থেকে শুরু করে চুলচেরা বিশ্লেষণী সত্যজিৎ-ভক্তরা পর্যন্ত জিতুর এই লুক দেখে বেশ খুশি। অবাকও যে হয়েছেন তা বলাই বাহুল্য।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)