দীপিকা পাড়ুকোন এনসিবি দফতরে, জিজ্ঞাসাবাদ চলছে শ্রদ্ধা কাপুর-সারা আলি খানেরও

দীপিকা পাড়ুকোন এনসিবি দফতরেদীপিকা পাড়ুকোন এনসিবি দফতরে

জাস্ট দুনিয়া ডেস্ক: দীপিকা পাড়ুকোন এনসিবি দফতরে গিয়েছেন। সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যু মামলায় নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাঁকে জিজ্ঞাসাবাদ করছে। কারণ ওই মৃত্যু-মামলার তদন্তে নেমে মিলেছে মাদক-যোগ। আর তাতেই নাম উঠে এসেছে দীপিকা পাড়ুকোন বলিউডের একাধিক তারকার। শনিবার দীপিকার পাশাপাশি শ্রদ্ধা কাপুর এবং সারা আলি খানকেও ওই মাদক-কাণ্ডে জিজ্ঞাসাবাদ করছে এনসিবি।

মুম্বইয়ের কোলাবায় এভেলিন গেস্ট হাউসে এনসিবি-র বিশেষ তদন্তকারী দল সাময়িক ঘাঁটি গেড়েছে। এ দিন দীপিকা পাড়ুকোন এনসিবি দফতরে হাজিরা দিতে ওই এভেলিন গেস্ট হাউসেই গিয়েছেন। যদিও অন্য দুই অভিনেত্রী শ্রদ্ধা ও সারাকে ডেকে পাঠানো হয়েছে এনসিবি-র ব্যালার্ড এস্টেট অফিসে।


(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

মধু মন্টেনার কওয়ান ট্যালেন্ট হান্ট সংস্থায় দীপিকার ম্যানেজার ছিলেন করিশ্মা প্রকাশ। শুক্রবার তাঁকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। এ দিন করিশ্মাকে ফের ডেকে পাঠানো হয়। এর আগে রাকুল প্রীত সিংকে প্রায় চার ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করেছিল এনসিবি। কিন্তু করিশ্মা প্রকাশকে তার চেয়েও বেশি সময় ধরে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রাকুল এবং করিশ্মাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে হোয়াসঅ্যাপের একটি চ্যাটের ভিত্তিতে। সেখানে লেখা হয়েছিল, সেবনের জন্য গাঁজা কেনার কথা। সেই চ্যাটের তথ্য নিয়েই এনসিবি দু’জনকে জিজ্ঞাসাবাদ করে। ওই চ্যাটে দীপিকাও অংশ নিয়েছিলেন বলে অভিযোগ। সেই সূত্র ধরে তাঁকেও জিজ্ঞাসাবাদ করছে এনসিবি।

গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাটে সুশান্ত সিংয়ের দেহ উদ্ধার হয়। তার পর তাঁর পরিবারের তরফে একটি খুনের মামলা রুজু হয়। তার পরেই তদন্তে নামে পুলিশ। সেই সময় রিয়ার মোবাইল থেকে একটি হোয়াটসঅ্যাপ চ্যাটের সন্ধান মেলে। তাতে মাদক-কাণ্ডের সূত্র পাওয়া যায়। তার ভিত্তিতে তদন্ত শুরু করে এনসিবি। পরে ৯ সেপ্টেম্বর রিয়া এবং তাঁর ভাই সৌভিককে গ্রেফতার করা হয়। এর পর একে একে বলিউডের একাধিক তারকার নাম এই মাদক-কাণ্ডে জড়িয়ে পড়তে থাকে। আসে দীপিকার নামও। তবে কারও বিরুদ্ধেই এখনও পর্যন্ত কোনও মামলা দায়ের করেনি এনসিবি। শুধু জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে কেন্দ্রীয় ওই সংস্থার দাবি।

সূত্রের খবর, গ্রেফতার হওয়ার আগে রিয়া চক্রবর্তীকে জিজ্ঞাসাবাদের সময় তিনি বার বার সারা আলি খান এবং রাকুল প্রীত সিংয়ের কথা বলেছিলেন। কিন্তু রিয়ার আইনজীবী এই তথ্য উড়িয়ে দিয়েছিলেন সেই সময়। পরে যদিও রাকুলকে জিজ্ঞাসাবাদ করে এনসিবি। এ দিন ডাকা হয়েছে সারাকেও। সারা ‘কেদারনাথ’ ছবিতে সু্শান্তের বিপরীতে নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। আদালতে রিয়া দাবি করেছেন, ওই ছবির শ্যুট করার সময় থেকেই সুশান্ত মাদকাসক্ত হতে শুরু করেন।

মধু মন্টেনার কওয়ান ট্যালেন্ট হান্ট সংস্থায় সুশান্ত সিংয়ের ম্যানেজার ছিলেন জয়া সাহা। তাঁর মোবাইলের হোয়াট্‌সঅ্যাপ চ্যাট থেকে প্রথম ‘কে’ এবং ‘ডি’-এর নাম আসে। পরে জানা যায় ওই ‘কে’ আসলে দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। এবং ‘ডি’ দীপিকা স্বয়ং। এর পরেই দু’জনকে ডেকে পাঠায় এনসিবি। শুক্রবারের পর ফের শনিবার জিজ্ঞাসাবাদ করা হচ্ছে করিশ্মাকে। আর দীপিকাকে এ দিন প্রথম বারের জন্য জিজ্ঞাসাবাদ করছে কেন্দ্রীয় ওই সংস্থা।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)