নুসরত জাহান বিবাহিত এবং স্বামী নিখিল জৈন, বলছে লোকসভার ওয়েবসাইট

নুসরত জাহান বিবাহিত

জাস্ট দুনিয়া ডেস্ক: নুসরত জাহান বিবাহিত কিন্তু তিনি বলছেন তা নয়, এদিকে লোকসভার ওয়েবসাইট অন্য দাবি করছে। বুধবার তাঁর নিখিল জৈনের সঙ্গে বিয়ে ও সম্পর্কের গড়া-ভাঙা নিয়ে সাত পয়েন্টের এক বিবৃতি জারি করেছেন নুসরত। তাতে সব থেকে বেশি যেটা চমকপ্রদ তা হল, তাঁর দাবি তাঁর আর নিখিয়ের বিয়ে বৈধ নয়। কারণ তাঁরা আইনিভাবে বিয়ে করেনইনি। শুধু তাই নয়, তাঁর যে তুরস্কে গিয়ে বিয়ে করেছিল সেই দেশে বিয়ের আইনেও তাঁদের বিয়ে বৈধ নয়। পাশাপাশি ভিন্‌ধর্মে বিয়ে করলে স্পেশ্যাল যে ম্যারেজ অ্যাক্টের ব্যবহার করতে হয় তাও তাঁরা করেননি। এক কথা এটা নিখিলের সঙ্গে বিয়ে ছিল না বরং ছিল লিভ-ইন সম্পর্ক। আর সে কারণেই আইনি বিচ্ছেদের কোনও প্রয়োজন নেই।

এ ভাবেই পয়েন্ট করে করে নিজের বিয়ের বৈধতা নিয়ে নিজেই প্রশ্ন তুলে গিয়েছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। কিন্তু সাংসদ হওয়ার ফলে তাঁর একটি প্রোফাইল রয়েছে লোকসভার ওয়েবসাইটেও। সেখানে পরিষ্কার করে তাঁর বিবাহিত হওয়ার প্রমান লেখা রয়েছে। এবং স্বামী হিসেবে লেখা রয়েছে নিখিল জৈনের নামই।

বসিরহাট লোকসভা কেন্দ্র থেকে জিতে নুসরত লোকসভায় গিয়েছিলেন। ১৭তম লোকসভার সদস্য প্রোফাইলে নুসরতের যে পরিচয় দেওয়া রয়েছে তা একবার চোখ বুলিয়ে নেওয়া যাক। তৃণমূলের প্রতিনিধি হয়ে লোকসভায় যাওয়া নুসরতের বাবার নাম শ্রী মহম্মদ শাহ জাহান। মায়ের নাম, শ্রীমতি সুস্মা খাতুন। জন্ম ৮ জানুয়ারি ১৯৯০। জন্মের জায়গা কলকাতা, পশ্চিমবঙ্গ। বৈবাহিক স্ট্যাটাস বিবাহিত। বিয়ের দিন ১৯ জুন, ২০১৯। স্বামীর নাম শ্রী নিখিল জৈন।

নুসরত জাহানের পুরো প্রোফাইল দেখতে ক্লিক করুন এই ছবিতে

এর পর রয়েছে, তাঁর শিক্ষাগত যোগ্যতা, কলকাতার বাড়ির ঠিকানা। দিল্লির বাড়ির ঠিকানা-সহ আরও বেশ কিছু জিনিস। তার মধ্যে তাঁর হবি থেকে শুরু করে তাঁর অভিনেত্রী হিসেবে কর্ম জীবনের স্বীকৃতির কথাও। প্রশ্নটা এখানেই উঠছে, লোকসভার ওয়েবসাইটে দেওয়া তাঁর ম্যারিটাল স্ট্যাটাস এবং সদ্য বলা তাঁর বক্তব্য ঠিক উল্টো। তিনি যদি বিবাহিত নাই হন‌ তা হলে লোকসভার ওয়েবসাইটে কেন তাঁকে বিবাহিত বলা হচ্ছে স্বামীর নাম-সহ। তা হলে সত্যিটা কী?

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)