পরিচালক রাজ চক্রবর্তী করোনা আক্রান্ত, জানালেন টুইট করে

পরিচালক রাজ চক্রবর্তী

জাস্ট দুনিয়া ব্যুরো: পরিচালক রাজ চক্রবর্তী কোভিড-১৯ পজিটিভ। নিজেই সেই কথা জানিয়েছেন টুইট করে। হাসপাতালে রয়েছেন রাজের বাবা। সেটাও তিনি জানিয়েছেন সেই টুইটে। তবে তাঁর বাবার দু’বারের কোভিড পরীক্ষার ফল নেগেটিভ এসেছে পরিবারের সকলের কোভিড-১৯ পরীক্ষা হবে বলেও জানিয়েছেন তিনি। এই পরিস্থিতিতে পরিচালক রাজ চক্রবর্তী লড়াইয়ের কথা বলেছেন।

রাজ চক্রবর্তী টুইটে লেখেন, ‘‘আমার কোভিড-১৯ পরীক্ষার ফল পজেটিভ এসেছে। আমার বাবা সম্প্রতি হাসপাতালে ভর্তি হয়েছেন। কিন্তু তাঁর পরীক্ষার ফল দু’বারই নেগেটিভ এসেছে। আমি এখন হোম কোয়রান্টিনে রয়েছি। আমার পরিবারের সকলেরই এই পরীক্ষা হবে। এটা লড়াইয়ের সময়।’’

এর আগে কোয়েল মল্লিকের পুরো পরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন। সেই তালিকায় কোয়েল তাঁর স্বামী নিশপাল সিং, তাঁর বাবা অভিনেতা রঞ্জিত মল্লিক ও রঞ্জিত মল্লিকের স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। সেটাও কোয়েল মল্লিক নিজেই টুইট করে জানিয়েছিলেন। পরে তিনি জানান, তাঁরা সকলেই কোভিড-১৯ নেগেটিভ হয়ে গিয়েছে।


ওই টুইটে কোয়েল মল্লিক লিখেছেন, ‘‘বাবা, মা, রানে ও আমি কোভিড-১৯ পজিটিভ… সেলফ কোয়রান্টিনে রয়েছি।’’ তার আগেই মা হয়েছিলেন কোয়েল। তবে তাঁর সন্তান সুস্থ ছিল।

এই পরিস্থিতিতে রাজ চক্রবর্তীর পরিবারে সব থেকে বেশি চিন্তার কারণ তাঁর স্ত্রী অভিনেত্রী শুভশ্রীর অন্তঃস্বত্ত্বা হওয়া। সম্প্রতি শুভশ্রীর স্বাদের ছবিও পোস্ট করেছিলেন পরিচালক রাজ চক্রবর্তী ।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)