আরিয়ানকে ফাঁসানো হচ্ছে, বম্বে হাই কোর্টে জামিনের আবেদনে জানালেন শাহরুখ-পুত্র

আরিয়ানকে ফাঁসানো হচ্ছে

জাস্ট দুনিয়া ডেস্ক: আরিয়ানকে ফাঁসানো হচ্ছে, বম্বে হাই কোর্টে জামিনের আবেদনে এমনটাই জানালেন শাহরুখ-পুত্র। বিশেষ আদালতে একাধিক বার তাঁর জামিনের আবেদন খারিজ হয়েছে ইতিমধ্যেই। সে কারণে বুধবার বম্বে হাই কোর্টে জামিনের আবেদন করেন আরিয়ান খানের আইনজীবী অমিত দেশাই। আগামী মঙ্গলবার অর্থাৎ ২৬ অক্টোবর সেই আবেদনের প্রেক্ষিতে শুনানি। তাঁর মক্কেলের হোয়াটস্‌অ্যাপ চ্যাটকে ভুল এবং অন্যায় ভাবে ব্যাখ্যা করা হচ্ছে বলেও দাবি করেন অমিত। প্রমোদতরীর পার্টিতে আরিয়ানের কাছ থেকে কোনও মাদক পাওয়া যায়নি বলেও জানিয়েছেন তিনি।

এখনও পর্যন্ত এই মাদক মামলায় মোট ২০ জনকে গ্রেফতার করেছেন নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। আরিয়ান দাবি করেছেন, ওই ২০ জনের মধ্যে একমাত্র আরবাজ শেঠ মার্চেন্ট ছাড়া আর কারও সঙ্গে তাঁর পরিচয় নেই। যে চ্যাটের উপর ভিত্তি করে এনসিবি তদন্ত এগিয়ে নিয়ে যাচ্ছে তার সঙ্গে কোনও ধরনের ষড়যন্ত্রের যোগসূত্র নেই বলেও দাবি করেন তিনি। গত ৩ অক্টোবর বন্ধু আরবাজ মার্চেন্ট শেঠ এবং মুনমুন ধামেচার সঙ্গে গ্রেফতার হয়েছিলেন আরিয়ান। বেশ কিছু দিন ধরেই মুম্বইয়ের আর্থার রোড জেলেই রয়েছেন তাঁরা।

অন্য দিকে আরিয়ানের অন্য এক বন্ধু অনন্যা পাণ্ডেকেও এই মামলায় জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি। তাদের দাবি, হোয়াটস্‌অ্যাপ চ্যাটে আরিয়ান খান নাকি গাঁজা চেয়েছিলেন অনন্যার কাছে। অনন্যা নাকি আরিয়ানকে বলেছিলেন, তিনি গাঁজার ব্যবস্থা করে দেবেন। ওই চ্যাট থেকে তেমনটাই জানতে পেরেছে এনসিবি। এনসিবি দফতরে শুক্রবার দ্বিতীয় দিনের জিজ্ঞাসাবাদে অনন্যা নাকি দাবি করেছেন, মজা করেই আরিয়ানকে ওই কথা লিখেছিলেন তিনি। আসলে তিনি কখনওই কাউকে কোনও মাদক পৌঁছে দেননি। নিজেও জীবনে কখনও মাদক নেননি।

কেউ কেউ অভিযোগ করছেন, প্রভাবশালী পরিবারের সন্তান হওয়ারই মাশুল দিচ্ছেন আরিয়ান। তাই বার বার তাঁর জামিনের আর্জি নাকচ হয়ে যাচ্ছে। বম্বে হাই কোর্টে জামিনের আবেদনে আরিয়ান লিখেছেন, ‘আইনে এমন কোনও অনুমান চলে না, যেখানে বলা হবে যে, শুধু প্রভাবশালী বলেই কেউ তদন্তকে প্রভাবিত করতে পারেন। নির্দিষ্ট অভিযোগ থাকতে হয়, যা এ ক্ষেত্রে নেই।’’ শাহরুখ-পুত্রের অভিযোগ, তাঁর হোয়াটসঅ্যাপ চ্যাটের অপব্যাখ্যা করে তাঁকে মাদক মামলায় জড়িয়ে দেওয়া হচ্ছে। ওই মেসেজের সঙ্গে কোনও ষড়যন্ত্রের যোগসূত্র টানা যায় না। এটা ভুল এবং অযৌক্তিক।’’ আরিয়ানকে ফাঁসানো হচ্ছে, এমনটাই দাবি করেছেন তাঁর আইনজীবীও।


প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)