সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি উন্নতির পথে, সঙ্কট কাটেনি এখনও

সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতিসৌমিত্র চট্টোপাধ্যায়

জাস্ট দুনিয়া ব্যুরো: সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি উন্নতির পথে, তবে সঙ্কট এখনও কাটেনি পুরোপুরি। যে বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেতা, তাদের তরফে প্রকাশিত বৃহস্পতিবারের বুলেটিনে সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি সংক্রান্ত বিষয় থেকে এমনটাই ইঙ্গিত।

প্রবীণ অভিনেতা সৌমিত্রর কোভিড এনসেফালোপ্যাথি বা মস্তিষ্কে সংক্রমণের অভিঘাত আগের থেকে কম। তবে অসংলগ্ন ভাব পুরো কাটেনি। গত ৩৬ ঘণ্টায় তাঁর জ্বর আসেনি বলে ওই বুলেটিনে জানানো হয়েছে। শিল্পীর বিভিন্ন অঙ্গের অবস্থা স্থিতিশীল বলেও হাসপাতাল সূত্রে খবর।


বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক

গত শুক্রবার সন্ধ্যায় তাঁকে ওই হাসপাতালের ইনটেনসিভ থেরাপি ইউনিট (আইটিইউ)-এ স্থানান্তরিত করা হয়েছিল। শনিবার তাঁর বুকের এক্সরে-সহ রক্তের বেশ কিছু পরীক্ষা করা হয়। তার পর থেকেই ক্রমশ সৌমিত্রের শারীরিক পরিস্থিতির অবনতি হতে থাকে। দু’বার প্লাজমা থেরাপি করা হয়। বুধবার সন্ধ্যায় তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসে। তার পর থেকেই চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র।

গত ৬ অক্টোবর তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে। তার পরেই সৌমিত্র চট্টোপাধ্যায়কে বেলভিউ ক্লিনিকে ভর্তি করা হয়। আচমকা গত শুক্রবার বিকেলে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হতে তাকে। রক্তচাপজনিত সমস্যা দেখা দেয়। এর পরেই সঙ্কটজনক সৌমিত্র চট্টোপাধ্যায়-কে আইটিইউ-তে স্থানান্তরিত করা হয়েছিল। আপাতত সেখানে থাকলেও সৌমিত্র চট্টোপাধ্যায়ের শারীরিক পরিস্থিতি উন্নতির পথে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)