পেছন থেকে তলোয়ারের কোপ, ছাত্রীকে মাথাকাটা দেহ পড়ে রইল স্কুলের সামনে

স্কুলের সামনেই মাথাকাটা দেহ উদ্ধার হল এক ছাত্রীর। সে ওই স্কুলেই ক্লাস ইলেভেনে পড়ত। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, এক যুবক তলোয়ার দিয়ে ওই ছাত্রীর মাথা কেটেছে। শুক্রবার বিকেল পর্যন্ত যদিও অপরাধীর কোনও হদিশ মেলেনি।
পুলিশ জানিয়েছে, ওই কিশোরী মধ্যপ্রদেশের ভোপাল থেকে প্রায় ৫৪০ কিলোমিটার দূরে আনুপ্পুরের একটি স্কুলে পড়ত। বৃহস্পতিবার দুপুরে স্কুলে জীবনবিজ্ঞানের প্র্যাক্টিক্যাল ছিল বলে সে সওয়া ১২টা নাগাদ স্কুলে আসে। কিন্তু, ঢোকার আগেই আক্রমণকারী পিছন থেকে তলোয়ারের কোপ মেরে তার মাথা আলাদা করে দেয়। সে ভাবেই অনেক ক্ষণ কিশোরীর দেহ পড়ে ছিল। পরে স্কুল কর্তৃপক্ষ পুলিশকে খবর দেওয়ায়, তারা এসে দেহ উদ্ধার করে।
৬৩ বছরের প্রাক্তন এক শিক্ষিকা দূর থেকে গোটা ঘটনাটি দেখতে পান। কিন্তু, তিনি চশমা পরে ছিলেন না বলে স্পষ্ট কিছুই দেখতে পাননি বলে জানিয়েছেন পুলিশকে। তাঁর বয়ান অনুযায়ী পুলিশ জানতে পেরেছে, স্কুলের গেটের সামনেই এক জন ওই কিশোরীর গলায় পিছন থেকে পর পর তিন বার তলোয়ারের কোপ মারে। আর তাতেই ধড় থেকে কিশোরীর মুন্ডু আলাদা হয়ে মাটিতে পড়ে যায়।
ওই কিশোরীর পরিবার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে, এক যুবক এই ঘটনায় জড়িয়ে থাকতে পারে। পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে। তবে, এখনও কিছু স্পষ্ট হয়নি।
দিনেদুপুরে প্রকাশ্য রাস্তায় এ ভাবে ছাত্রীখুনের ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েছেন স্থানীয়রা।