অর্ণব গোস্বামী গ্রেফতার মুম্বই পুলিশের হাতে, আত্মহত্যায় প্ররোচনার অভিযোগ

অর্ণব গোস্বামী গ্রেফতারঅর্ণব গোস্বামী

জাস্ট দুনিয়া ডেস্ক: অর্ণব গোস্বামী গ্রেফতার মুম্বই পুলিশের হাতে। আত্মহত্যায় প্ররোচনার এক মামলায় তাঁকে বুধবার মুম্বইয়ের বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে।

রিপাবলিক টিভির প্রধান সম্পাদক অর্ণব গোস্বামী গ্রেফতার হয়েছেন, এই খবর সকাল থেকেই ছড়িয়ে পড়ে গোটা দেশে। এ দিন পুলিশ তাঁকে আলিবাগ আদালতে হাজির করে। বিচারক আগামী ১৮ নভেম্বর পর্যন্ত তাঁকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দিয়েছেন। তবে বৃহস্পতিবার বম্বে হাইকোর্টে টিআরপি মামলা রয়েছে। সেই সময়েই অর্ণব গোস্বামীর  জামিনের আর্জিও শুনবেন বিচারপতি।


দেশের সব খবর জানতে এখানে ক্লিক করুন

২০১৮-র মে-তে নিজের মাকে খুন করে আত্মহত্যা করেন ৫৩ বছর বয়সি অন্বয় নাইক। তিনি পেশায় ইন্টিরিয়র ডিজাইনার ছিলেন। নিজের সুইসাইড নোটে অন্বয় লিখেছিলেন, তিনটি সংস্থা থেকে বকেয়া টাকা না পেয়ে চরম পথ বেছে নিচ্ছেন তিনি ও তাঁর মা। এই তিন সংস্থার মধ্যে একটি রিপাবলিক টিভি। ৮৩ লক্ষ টাকা বকেয়া রেখে দেওয়ার অভিযোগ ওই সংস্থার বিরুদ্ধে।

ওই ব্যক্তির অস্বাভাবিক মৃত্যুর পরেই আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা রুজু হয়। ২০১৯-এর এপ্রিলে সেই মামলা প্রমাণের অভাবে বন্ধ হয়ে যায়। এ বছরের মে মাসে মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখকে নতুন করে তদন্তের অনুরোধ করেন অন্বয়ের কন্যা। তদন্তের দায়িত্ব নেয় সিআইডি। সেই সূত্রেই এ দিন ভোরে মুম্বইয়ে অর্ণবের বাসভবনে পৌঁছয় পুলিশ।

অর্ণবের স্ত্রীর অভিযোগ, তাঁর স্বামীকে ধাক্কা দিয়ে, চুলের মুঠি ধরে টেনে নিয়ে যাওয়া হয়। পুলিশ ভ্যান থেকে অর্ণব অভিযোগ করেছেন, হেনস্থা করা হয়েছে তাঁর ছেলেকেও। আবার মহিলা পুলিশ আধিকারিককে হেনস্থার অভিযোগে অর্ণব, তাঁর স্ত্রী ও ছেলের বিরুদ্ধে এফআইআর করেছে মুম্বই পুলিশও।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)