Kooky Pedia গ্যাং ভূত, বেঙ্গালুরুর মধ্যরাতের রাস্তা থেকে পৌঁছে গেল শ্রীঘরে

Kooky PediaKooky Pedia

জাস্ট দুনিয়া ডেস্ক: Kooky Pedia নামটাই অদ্ভুত। এই নামে ইউটিউবে চ্যানেল খুলে ফেলেছেন বেঙ্গালুরুর কয়েকজন যুবক। তাদের কাজ পাবলিক প্লেসে অদ্ভুত অদ্ভুত সব কাণ্ড কারখানা ঘটানো যা দেখে চমকে যাবে সাধারণ মানুষ। আর সেই ঘটনা তারা ক্যামেরাবন্দি করবে এবং পাবলিশ করবে তাদের ইউটিউব চ্যানেল কুকি পেডিয়ায়।

নেহাৎই এক অভিনব উদ্যোগ। কিন্তু সেটা যে তাঁদের জেলে পৌঁছে দেবে তা হয়তো তাঁরা ভুল করেও ভাবেননি।ভূত সেজে রাস্তায় মানুষকে ভয় দেখাতে গিয়ে ঘটল বিপদ। এমনটা তো ছোটবেলায় সকলেই করেছেন। তা বলে এক্কেবারে পাবলিক প্লেসে! ব্যাস এক ভ্যানওয়ালার অভিযোগে গ্রেফতার হতে হল Kooky Pedia গ্যাংয়ের সবাইকে। সকলেই সাদা কাপড়ে নিজেদের ঢেকে ফেলেছিলেন আর তাতে রক্তের দাগ দেখানোর জন্য লাল রঙ ছিটিয়ে দিয়েছিলেন। এরপরই রাতের ব্যাঙ্গালুরুতে শুরু হয়ে যায় ইউটিউব ভূতেদের দৌরাত্ম্য।

এই সংক্রান্ত আরও খবর পড়তে ক্লিক করুন…

এই কর্মকাণ্ডের রূপকাররা জেলে গেলেও লক্ষ্যে তারা বেজায় সফল। কারণ তাদের গ্রেফতারের খবর ছড়িয়ে পড়তেই ভাইরাল হয়ে যায় সেই ভিডিও। সেরকম একটি ভিডিওতে দেখা যাচ্ছে ভূত সেজে কখনও অটোরিকশা তো কখনও মোটরসাইকেলের পেছনে তারা করছে। আর ভয়ে পালাচ্ছেন সেই সব মানুষ। এমনকি ফুটপাতে শুয়ে থাকা মানুষকে ও ছাড়েনি ইউটিউব ভূত। শেষ পর্যন্ত অটোরিকশা চালকের অভিযোগে শ্রীঘরে এই মানুষ ভূতেরা।

যারা গ্রেফতার হয়েছেন তারা হলেন শান মালিক, নিভাদ, স্যামুয়েল মোহাম্মদ, মোঃ আতিউর শাকিব, সৈয়দ নাবিল ও ইউসুফ আহমেদ। যদিও জামিনে মুক্তি পেয়ে যান তাঁরা।

তাদের ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার ইতিমধ্যেই ১.১৩কে ছুঁয়েছে। তাদের একটি ভিডিওতে দেখা যাচ্ছে রাস্তায় লক্ষ্যে দাঁড় করিয়ে কথা বলতে বলতে তাদের গায়ে জল ঢেলে দিচ্ছে। আরেকটি ভিডিওতে দেখা যাচ্ছে কোন একটি শপিং মলে এসকালেটার দিয়ে নামছে একটি ছেলে, নেমেই সে স্ট্যাচুর মত দাঁড়িয়ে পড়ছে। যা দেখে আসপাশের লোকেরা রীতিমত চমকে গিয়ে ঘুরে ঘুরে দেখছেন। এরকমই নানা কর্মকাণ্ড নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার খেসারত দিতে হল তাদের। সকলেরই বয়স ২০-র আসপাশে।