এক বলেই ভাঙল ব্যাট, ভাইরাল সেই ঘটনার ভিডিও

জাস্ট দুনিয়া ডেস্ক: অ্যাডাম মিলনের বলের ঘায়ে মূর্ছা গেল পাথুম নিসাঙ্কার ব্যাট। এক্কেবারে হ্যান্ডেল থেকে দু’টুকরো হয়ে ঝুলে পড়ল ব্যাটের অংশ। বেশ কিছুক্ষণ অবাক হয়ে নিজের চিরপরিচিত ব্যাটের দিকে তাকিয়ে থাকলেন শ্রীলঙ্কান ব্যাটার। বলের আঘাতে ব্যাট ভেঙে যাওয়ার ঘটনা নতুন কিছু নয়। আরও একবার সেই দৃশ্য দেখা গেল। ৯ উইকেটে এই ম্যাচ যদিও জিতে নিল নিউজিল্যান্ড। তিন ম্যাচের টি২০ সিরিজ জিতে ১-১ করল কিউইরা। তবে তাদের জয়ের থেকেও বেশি আলোচনায় উঠে এল নিসাঙ্কার ব্যাট ভাঙার ঘটনা।

তবে এটাও ঠিক এই ম্যাচে অ্যাডাম মিলনে দুরন্ত বল করেছেন। পাঁচ উইকেট নিয়েছেন সঙ্গে মাত্র ২৬ রান দিয়েছেন। সঙ্গে ব্যাট ভেহেছেন নিসাঙ্কার। সব মিলে এই ম্যাচ যতটা না নিউজিল্যান্ডের তার থেকে অনেক বেশি অ্যাডাম মিলনের হয়ে থাকল। ম্যাচের সেরাও তিনি।

ম্যাচে শ্রীলঙ্কা প্রথমে ব্যাট করে ১৪১ রান তুলেছিল। লক্ষ্যে নেমে ১৪.৪ ওভারে নিউজিল্যান্ড ১৪২ রান তুলে নেয়। ৭৯ রান করে অপরাজিত থাকেন টিম সিফার্ট। ম্যাচের সেরা হয়ে মিলনে বলেন, ‘‘নিউজিল্যান্ডের হয়ে পাঁচ উইকেট নেওয়াটা স্বপ্ন। শেষ ওভারে আমার যেহেতু তিন জন টেইল এন্ডার ছিল তাই আমার লোভটা বেড়ে গিয়েছিল।’’ তবে ব্যাট ভাঙার লক্ষ্য তাঁর ছিল না নিশ্চিত।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle