বিসিসিআই মুখ্য নির্বাচক চেতন শর্মার পদত্যাগ

জাস্ট দুনিয়া ডেস্ক: গত কয়েকদি ধরেই বার বার চেতন শর্মার নানা বক্তব্য উঠে আসছিল সংবাদ মাধ্যমে। কিছুদিন আগে স্টিং অপারেশনের শিকার হয়েছিলেন তিনি। আর তার পর থেকেই প্রতিদিনই কিছু না কিছু বক্তব্য সামনে চলে আসছিল। আর সবই বিতর্কিত। সমালোচনার মুখে পড়তে হয়েছে চেতন শর্মাকে। বিসিসিআই-এর মুখ্য নির্বাচকের পদে ছিলেন তিনি। আর সেই পদে থেকেই বিসিসিআই-এর অন্দরের বিভিন্ন বিষয়ে নানা বক্তব্য পেশ করেছেন যা ধরা পড়েছে স্টিং অপারেশনে। যেখানে উঠে এসেছে সৌরভ গঙ্গোপাধ্যায়-বিরাট কোহলি সম্পর্কের কথাও। শেষ পর্যন্ত নিজেই সরে দাঁড়ালেন দায়িত্ব থেকে। তিনি তাঁর পদত্যাগ পত্র ইতিমধ্যেই পাঠিয়ে দিয়েছেন বিসিসিআই সচিব জয় শাহ-র কাছে।

বিরাট কোহলি, সৌরভ গঙ্গোপাধ্যায় ছাড়াও রোহিত শর্মা, হার্দিক পাণ্ড্যেসহ একাধিক প্লেয়ার সম্পর্কে মন্তব্য করেছেন তিনি। এৱ বাইরে তাঁর সঙ্গে দলের হেড কোচ রাহুল দ্রাবিড়ের কী আলোচনা হয়েছে তাও বলেছেন সেই স্টিং অপারেশনে। স্টিং অপারেশনটি করেছিল জি নিউজ। তিনি আরও ভয়ঙ্কর অভিযোগ আনের প্লেয়ারদের প্রসঙ্গে। তিনি বলেন, অনেক প্লেয়ার ইনজেকশন নিতেন প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফেরার জন্য যাতে ৮০ থেকে ৮৫ শতাংশ ফিট থাকা যায়।

তিনি আরও বলেন, বুমরাকে দলে ফেরানোর বিষয়ে তাঁর সঙ্গে টিম ম্যানেজমেন্টের বিতর্ক হয়েছিল। গত সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি২০ সিরিজে চোট পেয়েছিলেন বুমরা। তার পর থেকে ছিলেন রিহ্যাবে। এখনও মাঠের বাইরে তিনি। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট এবং ওডিআই সিরিজেও তাঁর ফেরার সম্ভাবনা কম। তাঁর এও অভিযোগ উঠে এসেছে স্টিং অপারেশনে, যেখানে তিনি বলেছেন,সৌরভ ও বিরাটের মধ্যে ইগোর লড়াই ছিল। এখনও বিসিসিআই চেতন শর্মার পদত্যাগ নিয়ে কোনও অফিশিয়াল বার্তা দেয়নি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle