David Williams-ATKMB Relation-এর সমাপ্তি ঘোষণা

David Williams-ATKMB Relation

জাস্ট দুনিয়া ব্যুরো: হিরো আইএসএলের অন্যতম জনপ্রিয় ফরোয়ার্ড ডেভিড উইলিয়ামসকে বিদায় জানাল এটিকে মোহনবাগান (David Williams-ATKMB Relation)। সম্প্রতি ক্লাবের সোশ্যাল মিডিয়া পেজে ডেভিডের উদ্দেশ্যে ধন্যবাদ জানিয়ে বলা হয়, “যা কিছু স্মরণীয়  মুহূর্ত উপহার দিয়েছ এবং আমাদের মুখে যে ভাবে হাসি ফুটিয়েছ, সে সব কিছুর জন্য ক্লাবের পক্ষ থেকে তোমাকে ধন্যবাদ”।

এটিকে মোহনবাগানে যথেষ্ট ভাল সময় কাটিয়েছেন উইলিয়ামস। দুঃসময়ে যেমন সমর্থকদের মুখে হাসি ফুটিয়েছেন, তেমনই সম্প্রতি এএফসি কাপের গ্রুপ থেকে দলকে পরের রাউন্ডে তুলতেও সাহায্য করেছেন। গত মরশুমে দলের হয়ে কুড়িটি ম্যাচে আটটি গোল করেন এই অস্ট্রেলীয় তারকা।

হিরো আইএসএলে তিনটি মরশুমে ৫৫টি ম্যাচে ১৭টি গোল করেছেন ও আটটি গোলে অ্যাসিস্ট করেছেন ওয়েলিংটন ফিনিক্সের এই প্রাক্তন ফুটবলার। যুব ফুটবলার হিসেবে লিভারপুলে তালিম নেওয়া ডেভিড ওয়েলিংটনের ক্লাব থেকে ২০১৯-২০-তে এটিকে এফসি-তে যোগ দেন রয় কৃষ্ণার সঙ্গে। রয় ও ডেভিডের জুটি সেই মরশুমে যে কোনও বিপক্ষের কাছেই ত্রাস হয়ে ওঠে। ২০২০-২১ মরশুমে এটিকে মোহনবাগানকে ফাইনালে উঠতেও সাহায্য করেন তিনি। ফাইনালেও গোল করেছিলেন। তবে গতবার তিনি চোট-আঘাত, অসুস্থতার কারণে সবুজ-মেরুন শিবিরের হয়ে নিয়মিত খেলতে পারেননি।

সম্প্রতি এএফসি কাপে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন তিনি। প্রাথমিক পর্বের প্লে অফে ঢাকা আবহনী লিমিটেডের বিরুদ্ধে হ্যাটট্রিক করেন ও গ্রুপ পর্বেও বসুন্ধরা কিংসের বিরুদ্ধে গোল করেন তিনি। রয়-ডেভিডের জুটি এতদিন সবুজ-মেরুন সমর্থকদের নয়নের মণি হয়ে ওঠেন। কিন্তু এই মরশুমে আর তাদের একসঙ্গে দেখতে পাবেননা কলকাতার ফুটবলপ্রেমীরা।

(তথ্য্য ও লেখা আইএসএল ওয়েবসাইট)

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle