পিসিবির কাছে ক্ষমা চাইল ইংল্যান্ড, ২২-এ পাক সফরের প্রতিশ্রুতি

আইপিএল খেলা ইংল্যান্ড ক্রিকেটারদের বিশ্রাম

জাস্ট দুনিয়া ডেস্ক: পিসিবির কাছে ক্ষমা চাইল ইংল্যান্ড ক্রিকেট বোর্ড। কিছুদিন আগেই নিরাপত্তার কারণ দেখিয়ে পাকিস্তান সফর বাতিল করে দেশে ফিরে যায় ইংল্যান্ড ক্রিকেট দল। এর আগে একই কারণে দেখিয়ে পাকিস্তান সফর বাতিল করেছিল নিউজিল্যান্ড। পাকিস্তান বোর্ডের তরফে যদিও দাবি করা হয় ইংল্যান্ড দলের নিরাপত্তায় কোনও ফাঁক ছিল না। কিন্তু মানেনি ইংল্যান্ড। শেষ পর্যন্ত নিজেদের সিদ্ধান্তের জন্য ক্ষমা চাইল ইংল্যান্ড অ্যান্ড ওয়েলশ ক্রিকেট বোর্ড।

এদিন পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছে পুরো বিষয়টির জন্য ক্ষমা চেয়ে এক বিবৃতি প্রকাশ করে বোর্ড। সঙ্গে আগামী বছর আরও বড় আকাড়ে পাক সফরের প্রতিশ্রুতি দেওয়া হয়েছে।

ইসিবি চেয়ারম্যান ইয়ান হোয়াটমোরের বার্তায় বলা হয়, ” আমাদের সিদ্ধান্তের জন্য আমি দুঃখিত। জানি অনেকেরই খারাপ লেগেছে। বিশেষত পাকিস্তানের। এই সিদ্ধান্ত নেওয়া আমাদের জন্যও খুব কঠিন ছিল। কিন্তু ক্রিকেটার এবং সাপোর্ট স্টাফদের নিরাপত্তার কথা ভেবেই এই সিদ্ধান্ত।”

এর সঙ্গে তিনি এও জানিয়েছেন, এই সিদ্ধান্ত পুরোপুরি বোর্ডে, ক্রিকেটারদের কোনও ভূমিকা নেই। তবে আগামী বছর পূর্ণাঙ্গ সফর হবে পাকিস্তানে তাও পুরুষ ও মহিলা দুই দলেরই। সূচি পরবর্তীতে ঘোষণা করা হবে বলে জানিয়েছেন তিনি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)