FIFA WC 2022 Telecast নিয়ে বিরক্ত ভারতীয় ফুটবল ভক্তরা

FIFA WC 2022 Telecast

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারতে ওটিটি প্ল্যাটফর্মে ফুটবল বিশ্বকাপ দেখার একমাত্র বিকল্প জিও সিনেমা (FIFA WC 2022 Telecast)। যা ফ্রিতেই পাওয়া যায়। ফুটবলপ্রেমীরা বিষয়টি নিয়ে রীতিমতো উচ্ছ্বসিতই ছিল। কিন্তু সেই উচ্ছ্বাস দুঃস্বপ্নে পরিণত হল বিশ্বকাপের শুরুতেই। আসলে ‘সস্তার তিন অবস্থা’প্রবাদকে সত্যি প্রমাণিত করে দিল জিও সিনেমা। খেলা দেখতে দেখতে রীতিমতো হতাশ হয়ে পড়ছিলেন দর্শকরা। রবিবারই ছিল ফিফা বিশ্বকাপ ২০২-এর উদ্বোধনী অনুষ্ঠান। অসাধারণ একটা ওপেনিং অনুষ্ঠানের আয়োজন করেছিল আয়োজকরা কাতারের আল খোরে বেট স্টেডিয়ামে। কিন্তু সেই উদ্বোধনী অনুষ্ঠান দেখতে বসে মাথায় হাত ভারতীয় দর্শকদের।

একটু পর পরই বাফারিং হতে শুরু করে সম্প্রচার। যার ফলে থমকে যায় স্ক্রিন। উদ্বোধনী অনুষ্ঠান এভাবে দেখে ফেললেও খেলা দেখতে গিয়ে ঘটে আরও বিপত্তি। লাইভ খেলা যদি প্রতি মুহূর্তে আটকে যায় তখন উত্তেজনা ধরে রাখা বেশ কঠিন। উদ্বোধনী অনুষ্ঠান থেকে জিও সিনেমার সম্প্রচার নিয়ে সোশ্যাল মিডিয়ায় লেখালিখি শুরু করে দেন দর্শকরা। প্রতিটি পোস্টে ফুটবলপ্রেমীদের হতাশাই বেরিয়ে আসছিল।

বিশ্বকাপ ফুটবলের মতো এই বিপুল ইভেন্টের সম্প্রচার এভাবে দেখাটা রীতিমতো মতো বিরক্তিকর। এককথায়যাকে গ্রেটেস্ট শো অন আর্থ বলা হয়। সেই ফুটবল বিশ্বকাপ নিয়ে এমন ছেলেখেলা কিছুতেই মেনে নিতে পারছে না ভারতীয় ফুটবল ফ্যানরা। বিশ্বকাপের প্রথমদিন ছিল কাতার-ইকুয়েডর ম্যাচ। ২-০ গোলে সেই ম্যাচ জিতে নেয় ইকুয়েডর। অনেক জায়গায় ঠিক গোলের সময়ই বাফারিং হতে শুরু করে জিও সিনেমা। তাতে হতাশা আরও বেড়ে যায়।

এর পরই জিও সিনেমার পক্ষ থেকে টুইট করে বিষয়টির জন্য ক্ষমা চাওয়া হয়। জনানো হয়, সমস্যা মেটাতে কর্তৃপক্ষ কাজ করছে। তবে সাবস্ক্রাইবারদেরওঅনুরোধ করা হয় অ্যাপটি আপডেট করার জন্য। দাবি করা হয় তা করলেই নাকি সমস্যা অনেকটা মিটবে। তবে অ্যাপ আপডেট করার পরও সমস্যা থেকেই যায়। তাতে ক্ষোভ আরও বেড়ে যায়।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle