সেমিফাইনালের আগে সমস্যায় ভারতীয় মহিলা ক্রিকেট দল

ENGW vs INDW 2nd ODI

জাস্ট দুনিয়া ডেস্ক: বিশ্বকাপ সেমিফাইনালের আগে চাপে ভারত। গোটা টুর্নামেন্টে দুরন্ত খেলে নজর কেড়ে নেওয়া ভারতীয় মহিলা ক্রিকেট দলকে নিয়ে প্রত্যাশা তুঙ্গে। তার মধ্যেই চিন্তার ভাজ টিম ম্যানেজমেন্টের কপালে। জানা যাচ্ছে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনাল ম্যাচে নাও খেলতে পারেন ক্যাপ্টেন হরমনপ্রীত কাউর ও পুজা ভস্ত্রাকর। সূত্রের খবর দু’জনেই অসুস্থ।

চার ম্যাচে ছয় পয়েন্ট নিয়ে নকআউট পর্বে পৌঁছেছে ভারত। লিগ পর্বে পাকিস্তান, ওয়েস্ট ইন্ডিজ ও আয়ারল্যান্ডকে হারিয়েছিল ভারত। একটি ম্যাচেই ভারতকে হারের মুখ দেখতে হয়েছে। প্রতিপক্ষ ছিল ইংল্যান্ড। তবে সেই ধাক্কা কাটিয়ে নকআউটে পৌঁছেছে ভারতের মেয়েরা। প্রতিপক্ষ কঠিন অস্ট্রেলিয়া। তার আগে দলের দুই গুরুত্বপূর্ণ প্লেয়ারের না থাকা বড় ধাক্কা দলের জন্য।

হরমনপ্রীত একান্তই যদি খেলতে না পারেন তাহলে তাঁর জায়গায় অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে সহঅধিনায়ক স্মৃতি মন্ধনাকে। হরমনপ্রীত ও পুজার অসুস্থতা ছাড়াও চোট রয়েছে রাধা যাদবের। রাধা আয়ারল্যান্ডের বিরুদ্ধে খেলতে পারেননি। বৃহস্পতিবার আইসিসি এক বার্তায় জানিয়েছে, ‘‘আইসিসি মহিলা টি২০ বিশ্বকাপ ২০২৩-এর ইভেন্ট টেকনিক্যাল কমিটি পুজারা ভস্ত্রাকারের পরিবর্তে ভারতীয় দলে স্নেহা রানাকে যুক্ত করার অনুমতি দিয়েছে।’’

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle