আইপিএল ২০২৩-এর বাইরে উইলিয়ামসন, অনিশ্চিত আরও এক

জাস্ট দুনিয়া ডেস্ক: আইপিএল ২০২৩ শুরু হওয়ার আগে থেকেই বিভিন্ন দলের ক্রিকেটারদের বিদায়ের পালা চলছেই। শনিবার শুরু হয়ে গিয়েছে এই মরসুমের আইপিএল। কিন্তু প্লেয়াদের ছিটকে যাওয়ার পর্ব চলছেই। প্রতিদিনই কোনও না কোনও দলের ক্রিকেটাররা চোটের জন্য খেলতে পারছেন না বলে খবর আসছে। এবার সেই তালিকা যুক্ত হলেন নিউজিল্যান্ড অধিনায়ক তথা গুজরাত টাইটান্সের বিশ্বস্ত সৈনিক কেন উইলিয়ামসন। উদ্বোধনী ম্যাচে তাঁর চোট দেখে এমনটাই আশঙ্কা করা হয়েছিল।

বাউন্ডারিতে ফিল্ডিং করতে গিয়ে বেকায়দায় পড়ে গিয়ে চোট পান তিনি। তাঁকে শেষ পর্যন্ত মেডিক্যাল স্টাফদের কাঁধে ভর দিয়ে মাঠ ছাড়তে হয়। রবিবার তাঁর পরিস্থিতির কথা জানানো হল গুজরাত টাইটান্সের পক্ষ থেকে। তাদের অফিশিয়াল বার্তায় লেখা হয়, ‘‘দুঃখের সঙ্গে জানাচ্ছি, কেন উইলিয়ামসন আইপিএল থেকে ছিটকে গেলেন কেন উইলিয়ামসন, চেন্নাইয়ের বিরুদ্ধে উদ্বোধনী ম্যাচে চোট পেয়েছিলেন তিনি। আমরা তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার জন্য প্রার্থণা করব যাতে দ্রুত ফিরতে পারেন।’’

এদিকে গুজরাতের পর বড় ধাক্কা খেল রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুও। এখনও মাঠে নামেনি বেঙ্গালুরু। তার আগেই খবর এল অনুপস্থিতির। দলের হেড কোচ সঞ্জয় বাঙ্গার জানান শ্রীলঙ্কার অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা ৯ এপ্রিল পর্যন্ত খেলতে পারবেন না। তবে এবার কারণ চোট নয়, এবার কারণ দেশের হয়ে খেলা। ৯ এপ্রিল পর্যন্ত দেশের হয়ে খেলতে হবে তাঁকে। আপাতত দলের সর্বোচ্চ উইকেট সংগ্রহকারীকে পাচ্ছে না দল।

রবিবার মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে ঘরের মাছে খেলতে নামবে বেঙ্গালুরু। এই ম্যাচ যেমনই হোক না কেন সব সময়ই বিরাট বনাম রোহিতের ম্যাচের রূপ নেয়। দেশের জার্সিতে সমানে সমানে লড়াই থাকলেও আইপিএল-এর মঞ্চে রোহিত শর্মা বিরাট কোহলিকে ১০ গোল দিয়ে রেখেছেন প্রথম থেকেই। যদিও বিরাট এখন আর আরসিবি-রও অধিনায়ক নন। তবুও দুই তারকার লড়াই-ই এগিয়ে।

এদিকে জোস হেজেলউডও ছিটকে গিয়েছেন। তাঁর জায়গায় আরসিবি-তে খেলতে দেখা যেতে পারে ইংল্যান্ড পেসার রেস টপলেকে। চোটের জন্য আইপিএল-এর প্রথম অর্ধ খেলতে পারবেন না রজত পাতিদারও। সব মিলে আইপিএল-এর শুরুতেই বেশ চাপে বেঙ্গালুরু দল।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle