NZ vs IND 1st T20: বৃষ্টিতে ভেস্তে গেল ম্যাচ, টসই হল না

NZ vs IND 1st T20

জাস্ট দুনিয়া ডেস্ক: টি২০ বিশ্বকাপের পর বৃষ্টির ভ্রুকূটি নিউজিল্যান্ড-ভারত (NZ vs IND 1st T20) সিরিজের উপরও। অস্ট্রেলিয়া আর নিউজিল্যান্ড পাশাপাশি দেশ হওয়ায় দু’দেশেরই আবহাওয়া প্রায় একই। যে কারণে টি২০ বিশ্বকাপের পরই শুরু হওয়া নিউজিল্যান্ড-ভারত সিরিজের উপরও প্রভাব বিস্তার করতে শুরু করে দিল বৃষ্টি। যার ফলে দুই দেশের মধ্যে প্রথমটি২০ ম্যাচ শুরুই করা গেল না। টসও করা গেল না। প্রথম ম্যাচ হওয়ার কথা ছিল ওয়েলিংটনে। কিন্তু সকাল থেকেই প্রবল বৃষ্টি। দুই দল স্টেডিয়ামে পৌঁছলেও ড্রেসিংরুমের বাইরে বেরতে পারেনি কেউ।

অল্প সময়ের জন্য বৃষ্টি থামলেও তা খেলা শুরু করার জন যথেষ্ট ছিল না। হালকা আশার আলো মুহূর্তে ধুসর হয়ে যায় কারণ আবার ঝেঁপে আসে বৃষ্টি। ২০ মাস পর এখানে কোনও আন্তর্জাতিক টি২০ ম্যাচ হওয়ার কথা ছিল। যার ফলে দর্শক সমাগমও ভালই ছিল। কিন্তু হতাশ হয়েই ফিরতে হল ক্রিকেট ফ্যানদের। ফিল্ড আম্পায়ার ক্রিস ব্রাউন ও ওয়েন নাইটকে বার বার দেখা যায় মাঠে নেমে আউট ফিল্ড পরিদর্শন করেন।

স্থানীয় সময় রাত ৮.৫২ মিনিটে ম্যাচ বাতিলের কথা ঘোষণা করা হয়। তখনও কাট-অফ সময়ের ৫৪ মিনিট বাকি ছিল। এর পর খেলা হলে পাঁচ ওভার করে খেলা করা যেত। তবে বৃষ্টি থামার কোনও লক্ষ্মণই ছিল না। যে কারণে আগেই বাতিল করে দেওয়া হয় ম্যাচ।

এই ভারতীয় দলের সঙ্গে নেই তেমন কোনও সিনিয়র প্লেয়ার। বিশ্রাম দেওয়া হয়েছে রোহিত শর্মা, বিরাট কোহলিদের। দলের অধিনায়কত্বের দায়িত্ব দেওয়া হয়েচে হার্দিক পাণ্ড্যের কাঁধে। এ কারণে অনেক কিছুই প্রমান করার রয়েছে এই দলের। এই অবস্থায় প্রথম ম্যাচ ভেস্তে যাওয়া ভারতীয় দলের জন্য বড় সেটব্যাক। তার উপর টি২০ বিশ্বকাপে দলের হতাশাজনক পারফর্মেন্স থেকে বেরিয়ে আসারও এটা একটা বড় সুযোগ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle