কোভিড পজিটিভ রবি শাস্ত্রী, আপাতত রয়েছেন আইসোলেশনে

কোভিড পজিটিভ রবি শাস্ত্রী

জাস্ট দুনিয়া ডেস্ক: কোভিড পজিটিভ রবি শাস্ত্রী আপাতত রয়েছেন আইসোলেশনে। খেলা চলা কালীন নিয়মিত সকলের বিক্ষিপ্তভাবে পরীক্ষা চলতেই থাকে। যাতে ভারতীয় ক্রিকেট দলের হেড কোচ রবি শাস্ত্রীর নমুনা পরীক্ষায় কোভিড পজিটিভ ধরা পড়েছে। রবিবার বিসিসিআই-এর পক্ষ থেকে সেই খবর জানানো হয়েছে। শাস্ত্রীর সঙ্গে আরও তিনজন সাপোর্ট স্টাফকেও আইসোলেশনে পাঠানো হয়েছে। বিসিসিআই জানিয়েছে, সাবধানতার জন্যই এটা করা হয়েছে। আর দু’জন হলেন বোলিং কোচ ভরত অরুণ, ফিজিওথেরাপিস্ট নীতিন প্যাটেল এবং ফিল্ডিং কোচ আর শ্রীধর।

বিসিসিআই-এর প্রেস রিলিজে লেখা হয়েছে, ‘‘তাঁদের আরটি-পিসিআর পরীক্ষা হয়েছে এবং তাঁদের টিম হোটেলেই থাকতে বলা হয়েছে। ভারতীয় দলের সঙ্গে ট্র্যাভেল নিষিদ্ধ করা হয়েছে যতক্ষণ না মেডিক্যাল টিমের তরফে কোনও নিশ্চিত বার্তা আসছে। ভারতীয় দলের বাকি সদস্যদের গত রাতে এবং এদিন সকালে পর পর পরীক্ষা করা হয়েছে।’’ যাঁদের রিপোর্ট নেগেটিভ এসে গিয়েছে তাঁদের ওভালে চতুর্থ টেস্টের চতুর্থ দিন খেলার অনুমতি দেওয়া হয়েছে।’’

এর আগে ভারতীয় দলের সদস্য ঋষভ পন্থ কোভিডে আক্রান্ত হয়েছিলেন ইংল্যান্ডে থাকার সময়ই। তবে সেটা ইংল্যান্ড সিরিজ শুরুর আগে। চতুর্থ টেস্টে ভারত প্রথম ইনিংসে ভাল করতে না পারলেও দ্বিতীয় ইনিংসে ঘুরে দাঁড়ানোর চেষ্টা করছে। রোহিত শর্মার সেঞ্চুরির পর হাফ সেঞ্চুরি করেছেন চেতেশ্বর পূজারা। দ্বিতীয় ইনিংসে ভারতকে নিয়ে কিছুটা হলেও আশা দেখা যাচ্ছে। ক্রমশ বড় রানের দিকে এগিয়ে চলেছে ভারতীয় দল। যদিও তার পর আর কেউ বড় রান করে পারেননি এখনও।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)