Mohammad Shami-ই বুমরার পরিবর্ত, স্ট্যান্ডবাইয়ে আরও দুই

Mohammad Shamiমহম্মদ শামি

জাস্ট দুনিয়া ডেস্ক: তাঁকে দলে না রাখা নিয়ে অনেক প্রশ্নের মুখ পড়তে হয়েছিল বিসিসিআই ও নির্বাচকদের। তবে যা হওয়ার তা তো হবেই। সেই টি২০ বিশ্বকাপ দলের মূল পেসার হয়েই ঢুকে পড়লেন বাংলার মহম্মদ শামি (Mohammad Shami)। কারণ অবশ্যই জসপ্রীত বুমরার চোট পেয়ে ছিটকে যাওয়া। জল্পনা ছিলই, এদিন তা নিশ্চিতও হয়ে গেল। বিশ্বকাপ খেলবেন মহম্মদ শামি। বুমরার চোটের খবর সামনে আসার পর থেকেই কিছুটা দোদুল্যমানতায় ভুগছিল বোর্ড। শামি না দীপক চাহার? শেষ পর্যন্ত বাতিল হয়ে যান চাহারও।

ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে একদিনের সিরিজের আগেই চোট পেয়ে ছিটকে যান তিনি। রিজার্ভে রাখা হয়েছিল তাঁকে। কিন্তু চোট গুরুতর হওয়ায় তাঁকে পাঠানো হয় এনসিএ-তে। শেষ পর্যন্ত অস্ট্রেলিয়া উড়িয়ে নিয়ে যাওয়া হয় শামিকে। শুক্রবার বিশ্বকাপের জন্য ১৫ জনের ভারতীয় দল ঘোষণা করে দিল বিসিসিআই। রিজার্ভ হিসেবে শামির সঙ্গেই উড়ে গিয়েছিলেন শার্দূল ঠাকুর ও মহম্মদ সিরাজ। তবে বিশ্বকাপের মতো মঞ্চে শামির অভিজ্ঞতাটাকেই প্রাধান্য দিল বোর্ড।

টি২০ বিশ্বকাপের জন্য ভারতীয় দল— রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, বিরাট কোহলি, সূর্যকুমার যাদব, দীপক হুডা, ঋষভ পন্থ, দীনেশ কার্তিক, হার্দিক পাণ্ড্যে, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, অক্ষর প্যাটেল, ভুবনেশ্বর কুমার, হর্ষল প্যাটেল, অর্শদীপ সিং ও মহম্মদ শামি। স্ট্যান্ডবাই ক্রিকেটার— মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, শ্রেয়স আইয়ার এবং রবি বিষ্ণোই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle