আইপিএল ২০২৩-এর উদ্বোধনী অনুষ্ঠানে তামান্না ভাটিয়া

জাস্ট দুনিয়া ডেস্ক: শুক্রবার আহমেদাবাদের নরেন্দ্র মোদী স্টেডিয়ামে শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ ২০২৩ (আইপিএল)।  আর উদ্বোধনী অনুষ্ঠানে পারফর্ম করতে দেখা যাবে বলিউড অভিনেত্রী তামান্না ভাটিয়াকে। ওপেনিং ম্যাচে মুখোমুখি হবে গতবারের চ্যাম্পিয়ন গুজরাট টাইটান্স এবং চারবারের বিজয়ী চেন্নাই সুপার কিংস। তামান্না বলিউডের পরিচিত মুখ সঙ্গে এবং তামিল ও তেলেগু চলচ্চিত্র শিল্পে তিনি অত্যন্ত সুপরিচিত নাম। তিনি ২০০৫-এ তাঁর অভিষেক হয় সিনেমার জগতে এবং তিনি এসএস রাজামৌলি পরিচালিত বিখ্যাত বাহুবলীর অংশও ছিলেন।

ফিরে আসা যাক আইপিএল-এর কথায়। গত দু’বছর কোভিডের কারণে আইপিএল একটি ভেন্যুতেই আয়োজন করা সম্ভব হয়েছিল। কিন্তু দু’বছর পর আবার হোম এবং অ্যাওয়ে ফর্ম্যাটে ফিরে আসতে চলেছে বিখ্যাত এই টুর্নামেন্ট। যার ফলে এবারের আইপিএল-এর গুরুত্বও অপরিসীম। যেকারণে সামনে শুধু তামান্না ভাটিয়ার নাম এলেও গুঞ্জন শোনা যাচ্ছে আরও অনেক বলিউড তারকাকে দেখা যাবে উদ্বোধনী মঞ্চে।

গুজরাট টাইটানস ২০২২-এ তাদের অভিষেক মরসুমেই আইপিএল শিরোপা জিতে সবাইকে চমকে দিয়েছিল। আ হার্দিক পাণ্ড্যে আবার ফিরিয়ে এনেছিল ক্রিকেটের মূলস্রোতে। অধিনায়ক হিসেবে তিনি তাঁর ক্ষমতা বুঝিয়ে দিয়েছিলেন ক্রিকেট বিশ্বকে। মহম্মদ শামি, রশিদ খান, ডেভিড মিলার এবং রাহুল তেওয়াটিয়ারা ছিলেন সমানভাবে এই জয়ের অংশীদার।

অন্যদিকে, চারবারের চ্যাম্পিয়ন সিএসকে যারা গত মরসুম নবম স্থানে শেষ। চেন্নাই সুপার কিংসের গতবারের পারফর্মেন্স অবাক করার মতোই ছিল। রবীন্দ্র জাদেজা অধিনায়ক হিসেবে শুরু করলেও তিনি পারেননি দলের দায়িত্ব নিয়েদলকে সাফল্যের সঙ্গে এগিয়ে নিয়েযেতে। শেষ পর্যন্ত দলের হাল ধরতে ময়দানে নামতে হয় সেই এমএস ধোনিকেই। তাতেও সুরাহা হয়নি। এবার অবশ্য শুরু থেকেই অধিনায়ক ধোনি। ঘুরে দাঁড়ানোর ইঙ্গিত দিচ্ছে চেন্নাই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle