Bill Gates বিয়ে করলে আবার সেই ডিভোর্সি মেলিন্ডাকেই

Bill Gates

জাস্ট দুনিয়া ডেস্ক: Bill Gates বিয়ে করলে আবার সেই ডিভোর্সি মেলিন্ডাকেই করবেন। এমন ইচ্ছের কথাই তিনি জানিয়েছেন। দাম্পত্য ছিল দীর্ঘ ২৭ বছরের। ২০২১ সালে হঠাৎই বিবাহবিচ্ছেদের কথা ঘোষণা করেন বিল গেটস ও মেলিন্ডা। বছরখানেক পর এসে মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস বলছেন, মেলিন্ডার সঙ্গে তাঁর দাম্পত্য জীবন অসাধারণ ছিল। ফের যদি বিয়ে করতেই হয়, তবে তিনি মেলিন্ডাকেই করবেন।

সংবাদমাধ্যম এনডিটিভির খবর অনুযায়ী, রবিবার সানডে টাইমসকে সাক্ষাৎকার দিয়েছেন বিল গেটস। সেখানেই তিনি এমন মন্তব্য করেন। ২০২১ সালের মে মাসে বিল ও মেলিন্ডার বিবাহবিচ্ছেদের খবর জানা গিয়েছিল। ওই বছরের অগস্টে তাঁরা দু’জন আনুষ্ঠানিক ভাবে বিচ্ছিন্ন হন। ওই দম্পতির তিন সন্তান রয়েছে।

Bill Gates

তবে সম্পর্কে না থাকলেও ‘বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন’-এর দায়িত্ব সামলেছেন দু’জনে। দু’জনে মিলে গড়ে তুলেছিলেন প্রতিষ্ঠানটি। এনডিটিভির খবর অনুযায়ী, সানডে টাইমসকে গেটস জানান, তাঁর জীবনে গত দু’বছর বেশ নাটকীয় ছিল। করোনাকালে তাঁদের বিবাহবিচ্ছেদ হয়। তবে সন্তানদের বড় হওয়া ও পরিবার ছেড়ে যাওয়ার ঘটনা গেটসকে প্রচণ্ড হতাশ করে। মেলিন্ডার সঙ্গে তাঁর দাম্পত্য জীবন অসাধারণ ছিল বলেও মন্তব্য করেন গেটস।

মেলিন্ডাকে আবার বিয়ে করতে চান? সানডে টাইমসকে গেটস জানান, আবার বিয়ে করলে তিনি মেলিন্ডাকেই করবেন। তবে আপাতত বিয়ের কোনও পরিকল্পনা নেই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)