Bridge Collapses: উদ্বোধনেই ভেঙে পড়ল আস্ত সেতু

Bridge Collapses

জাস্ট দুনিয়া ডেস্ক: তখন উদ্বোধনই চলছিল। ছিলেন মেক্সিকোর মেয়রও। আর ঠিক সেই সময়ই সেতু ভর্তি লোক নিয়ে হুড়মুড়িয়ে ভেঙে পড়ল পুরো সেতুটাই (Bridge Collapses)। সেতুসহ নিচে পড়ে গেলেন সকলেই। ২০ জন খাদের মধ্যে পড়ে গিয়েছিলেন সেতু ছিঁড়ে। তার মধ্যে ৮ জনের চোট গুরুতর। তাঁদের সবারই বিভিন্ন জায়গার হাড় ভেঙেছে। আহতদের মধ্যে রয়েছেন চারজ‌ন কাউন্সিলর, দু’জন অফিশিয়াল এবং একজন সাংবাদিক। সকলকেই দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেতু ভেঙে পড়ার সেই রোমহর্ষক ভিডিও ইতিমধ্যেই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়।

জানা গিয়েছে পাহাড়ি রাস্তায় এই সেতু আগে থেকেই ছিল। কিন্তু নতুন করে তা আবার করা হয়। তাতে কাঠের বোর্ড আর মেটাল চেন লাগানো হয়। এদিন সেই সেতুরই উদ্বোধনে হাজির হয়েছিলেন সকলে। সেই সময়ই সেতুর এক প্রান্ত থেকে অন্য প্রান্তে যাচ্ছিলেন অতিথিরা। তার মধ্যে কয়েকজন লাফালাফিও করেন। আর তখনই আচমকা সবাইকে নিয়ে ভেঙে পড়ে সেতু।

মনে করা হচ্ছে সেতুর যা ক্ষমতা তার থেকে বেশি লোক উঠে গিয়েছিল। সকলেই প্রায় ১০ ফুট নিচে পড়ে যান। তার মধ্যে ছিলেন মেয়রের স্ত্রীও। দ্য গার্ডিয়ানের খবর অনুযায়ী, এই ফুটব্রিজটি পর্যটকদের বিভিন্ন পাহাড়ি নদীর উপর দিয়ে হেঁটে যাওয়ার জন্যই তৈরি হয়েছিল। পর্যটক টানতেই এই উদ্যোগ। কিন্তু শুরুতেই তা জোড় ধাক্কা খেল। দেখে নিন সেতু ভেঙে পড়ার সেই ভিডিও—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle