শান্তিপুরে প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়, চার কেন্দ্রে উপনির্বাচন ৩০ অক্টোবর

শান্তিপুরে প্রচারে অভিষেক

জাস্ট দুনিয়া ব্যুরো: শান্তিপুরে প্রচারে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ঘিরে উচ্ছ্বাস ছিল দেখার মতো। আগামী ৩০ অক্টোবর রাজ্যের ৪ কেন্দ্রে উপনির্বাচন। আর সেই নির্বাচনী প্রচারে নেতৃত্ব দিচ্ছে সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। গোসাবা থেকে খড়দহ এবং দিনহাটা থেকে শান্তিপুর, পর পর চষে বেড়াচ্ছেন তিনি। প্রচারে কোনও খামতি রাখতে চান না বোঝাই যাচ্ছে। কারণ দলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় এই মুহূর্তে রয়েছে উত্তরবঙ্গ সফরে। তৃতীয়বার মুখ্যমন্ত্রী হওয়ার পর এই প্রথম উত্তরবঙ্গে পা রেখেছেন তিনি। সেখানকার রাজনৈতিক ডামাডোলকে শক্তহাতে সামলাতে নেমে পড়েছেন তিনি।

আর গুরু দায়িত্ব নিজের কাঁধে তুলে নিয়েছেন অভিষেক। মঙ্গলবার শান্তিপুরের প্রার্থী ব্রজকিশোর গোস্বামীর হয়ে মঞ্চ থেকে গলা চড়ালেন তিনি। প্রশ্ন তুললেন, আজ কেন এই কেন্দ্রে  উপনির্বাচন হচ্ছে? কারণ বিজেপি সাধারণের দেওয়া ভোটকে অগ্রাহ্য করে নিজেদের স্বার্থ চরিতার্থ করেছে। তাঁদের ভোটের দাম দেননি। তাই এবার ভোটটা যেন তৃণমূলেই পড়ে। শান্তিপুরের মানুষদের উদ্দেশে তিনি প্রশ্ন তুলে দিলেন, বিধানসভা নির্বাচনের ফল ঘোষণার পর থেকে কাকে রাস্তায় দেখেছেন?

তাঁর প্রচারের মূল মন্ত্র একটাই, তৃণমূলের প্রার্থীকে ভোট দেওয়া মানে মমতা বন্দ্যোপাধ্যায়কে ভোট দেওয়া। যে দুটো কেন্দ্র সাধারণ নির্বাচনে তৃণমূল পায়নি এবার উপনির্বাচনে সেই দুই কেন্দ্র নিজেদের দখলে নিতে বদ্ধপরিকর তৃণমূল কংগ্রেস। তিনি তথ্য, পরিসংখ্যানে বিজেপিকে ১০ গোল দেওয়ার দাবিও করলেন এদিন শান্তিপুরের মঞ্চ থেকে। শুনে নিন শান্তিপুরের প্রচার মঞ্চ থেকে আর কী কী বললেন অভিষেক বন্দ্যোপাধ্যায়—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)