Berhampore Murder: ও মরেছে তো? জানতে চায় সুশান্ত

Berhampore Murderধৃত সুশান্ত চৌধুরী

জাস্ট দুনিয়া ডেস্ক: ‘‘ও মরেছে তো?’’— বহরমপুরের কলেজ পড়ুয়া খুনে (Berhampore Murder) গ্রেফতার হওয়া সুশান্ত চৌধুরী পুলিশের জেরায় নাকি শুধু এটাই জানতে চাইছে। মঙ্গলবারই তাকে ১০ দিন পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত। ওই দিন রাত থেকেই দফায় দফায় জিজ্ঞাসাবাদ করা হচ্ছে সুশান্তকে। জানা গিয়েছে, পুলিশি জেরায় সে নাকি বার বার জানতে চাইছে, যাকে সে খুন করেছে, সে আদতে মারা গিয়েছে কি না! তার ভিতরের নির্লিপ্তি ভাব নিয়েও সংশয়ে পুলিশকর্মীরা।

গত সোমবার সন্ধ্যায় বহরমপুরের একটি মেস থেকে সুতপা চৌধুরী নামে এক কলেজ পড়ুয়াকে ডেকে পাঠানো হয়। তার পর ওই তরুণীর উপর এলোপাথাড়ি ছুরি চালায় আততায়ী। তরুণী গুরুতর জখম হন। এর পর সেখান থেকে পালিয়ে যায় আততায়ী। তরুণীকে উদ্ধার করে পুলিশ বহরমপুর মেডিক্যাল কলেজে নিয়ে যায়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষণা করে।

এর কিছু ক্ষণের মধ্যেই ওই আততায়ী সুশান্ত চৌধুরীকে গ্রেফতার করে পুলিশ। জানা যায়, তরুণীর সঙ্গে তাঁর পূর্ব পরিচয় ছিল। সম্পর্ক থেকে বেরিয়ে যেতে চাওয়ার ‘সাজা’ই সে দিয়েছে সুতপাকে। তবে পুলিশের সঙ্গে তেমন ভাবে তদন্তে সহযোগিতা না করারই অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে। দু’দিনের মধ্যে তেমন করে কিছু খায়ওনি সে। জিজ্ঞাসাবাদে বেশির সময়েই সে নীরব থাকছে বলে জানা গিয়েছে।

Murder

সুতপা

তদন্তে পুলিশ জানতে পেরেছে, উদ্ভিদ বিজ্ঞানের ছাত্রী সুতপার উপর নিয়মিত নজর রাখত সুশান্ত। সুতপার এক বান্ধবীর সঙ্গেও তার নিয়মিত যোগাযোগ ছিল। সেই সূত্রেই সুতপার যাবতীয় খবর পৌঁছে যেত সুশান্তের কাছে। সম্প্রতি নাকি একটি অন্য সম্পর্কে জড়িয়ে পড়েন সুতপা। এক দিকে তাকে প্রত্যাখ্যান, অন্য দিকে অন্যত্র সম্পর্ক, এই দুয়ের জেরেই সুতপাকে খুন হতে হয় বলে প্রাথমিক ভাবে পুলিশের অনুমান বলে জানা গিয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)