বিদায় পার্থ রুদ্র, ক্যান্সারে আক্রান্ত হয়ে প্রয়াত এই ক্রীড়া সাংবাদিক

বিদায় পার্থ রুদ্রবিদায় পার্থ রুদ্র

জাস্ট দুনিয়া বুরো: বিদায় পার্থ রুদ্র, চার মাসের লড়াই শেষ হল শনিবার। কোলন ক্যান্সারে ভুগছিলেন কয়েকবছর ধরেই। চিকিৎসাও চলছিল রাজারহাটের এক ক্যান্সার হাসপাতালে। গত চার মাসে খুব বেশি অসুস্থ হয়ে পড়েন। কিন্তু শেষ রক্ষা হল না। এদিন নিজের বাড়িতেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন কলকাতা ক্রীড়া সাংবাদিকতার জনপ্রিয় এই মুখ। আজকাল সংবাদপত্রের হয়ে দীর্ঘদিন ক্রিকেট সাংবাদিকতার সঙ্গে জড়িয়ে ছিলেন। ক্রিকেট সাংবাদিকতা করতে  সারা বিশ্বে ঘুরে বেড়িয়েছেন। একটা সময় সাংবাদিকতাকে বিদায়ও জানান। আর এদিন জীবনকেই বিদায়জানালেন মাত্র ৫৭ বছর বয়সে।

পার্থ রুদ্র রেখে গেলেন স্ত্রী মিতালি ঘোষাল ও কন্যা কথাকলিকে। স্ত্রী মিতালিও ছিলেন ক্রীড়া সাংবাদিক। পরবর্তী সময়ে ডকুমে‌ন্টারিও বানিয়েছেন। ক্রীড়া সাংবাদিক এই জুটি ময়দানে যথেষ্ট পরিচিত ছিলেন। পরবর্তী সময়ে দু’জনেই ক্রীড়া সাংবাদিকতা থেকে সরে দাঁড়ান। জুটি ভেঙে গেল, মিতালি থেকে গেলেন একা। আজকাল, প্রতিদিন, এবিপি আনন্দ, কলকাতা টিভিতে দাঁপিয়ে কাজ করেছেন বিভিন্ন সময়ে।

সাংবাদিকতা ছাড়ার পর প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের ম্যানেজারের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। শেষ দিন পর্যন্ত তাঁর জন্য সাহাযের হাত বাড়িয়ে দিয়েছিলেন বর্তমান বিসিসিআই সভাপতি। সৌরভের ম্যানেজারের পাশাপাশি বন্ধুও ছিলেন পার্থ রুদ্র। এই মুহূর্তে দুবাইয়ে রয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। বন্ধুকে তাই শেষ দেখা আর হল না। তবে ফোন করে পাশে থাকার বার্তা তিনি ইতিমধ্যেই দিয়েছেন। তবে পার্থ রুদ্র বেঁচে থাকবেন তাঁর লেখনীতেই। তাঁর অসাধারণ সব ক্রিকেট রিপোর্টিংয়ে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)