কোভিডে মৃত্যু কাজল সিন্‌হার, তিনি খড়দহের তৃণমূল প্রার্থী ছিলেন

কোভিডে মৃত্যু কাজল সিন্‌হার

জাস্ট দুনিয়া ব্যুরো: কোভিডে মৃত্যু কাজল সিন্‌হার, তিনি এবার খড়দহ থেকে ভোটে তৃণমূলের হয়ে লড়েছিলেন। ভোটের আগের দিনই গুরুতর অসুস্থ হয়ে পড়েন তিনি। গত একমাস ধরে রাজ্য জুড়ে ভোট নিয়ে যা চলছে তার ফল একটার পর একটা প্রান চলে যাচ্ছে এ ভাবে। আক্রান্ত প্রচুর নেতা, মন্ত্রী। এর আগে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও দুই প্রার্থীর। সামশেরগঞ্জের সংযুক্ত মোর্চার কংগ্রেস প্রার্থী রেজাউল হকও জঙ্গিপুরের আরএসপি প্রার্থী প্রদীপ নন্দীর পর পর করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়।

এই দুই প্রার্থীর মৃত্যুতে সেখানে ভোট পিছিয়ে গিয়েছে। মে-র মাঝামাঝি সময়ে সেখানে ভোট হবে। নির্বাচন কমিশন ইতিমধ্যেই সেখানে ভোটের নতুন দিন ঘোষণা করেছে। কিন্তু কাজল সিন্‌হার কেন্দ্রে আগেই ভোট হয়ে গিয়েছে।

খড়দহের তৃণমূল প্রার্থী কাজল সিন্‌হা ভোটের আগের দিন অসুস্থ হয়ে পড়ায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। তার আগে থেকেই অসুস্থ ছিলেন। পরীক্ষা হলে রিপোর্ট পজিটিভ আসে। সেই থেকে হাসপাতালেই ছিলেন তিনি। বেলেঘাটা আইডি-তে চলছিল চিকিৎসা। কিন্তু ক্রমশ তাঁর অবস্থা খারাপ হতে থাকে। যার ফলে শেষরক্ষা হল না।

বৃহস্পতিবারই হয়ে গিয়েছে খরদহ কেন্দ্রের নির্বাচন। তাঁর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি টুইটে লেখেন, ‘‘খুবই দুঃখজনক। স্তম্ভিত। কাজল সিন্‌হা, আমাদের খরদহের প্রার্থী, কোভিডে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন। তিনি তাঁর জীবন মানুষের জন্য কাজেই নিয়োজিত করেছিল, ক্লান্তিহীনভাবে প্রচার করে গিয়েছে। তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের দীর্গ দিনের সদস্য। তাংকে আমরা মিস করব। ওঁর পরিবারের প্রতি আমার সমবেদনা।’’

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)