অ্যাপ ক্যাবে মহিলা খুন, মৃতদেহ নিয়ে দিন-রাতভর শহর ঘুরলেন চালক!

অ্যাপ ক্যাবে মহিলা খুন

জাস্ট দুনিয়া ব্যুরো: অ্যাপ ক্যাবে মহিলা খুন, তার পর সেই দেহ নিয়ে দিন-রাতভর কলকাতা শহরের বিস্তীর্ণ এলাকা ঘুরলেন চালক! শুক্রবার ওই খুনের ঘটনাটি ঘটেছে দক্ষিণ কলকাতার সাদার্ন অ্যাভিনিউতে। শেষে গভীর রাতে চৌবাগার কাছে খালে দেহ ফেলে দেন অ্যাপ ক্যাব চালক। মৃতের নাম লক্ষ্মী দাস (৪৪)। শুক্রবার দুপুর থেকে লক্ষ্মীদেবী নিখোঁজ ছিলেন। তাঁর পরিবার বিকেলের দিকে পুলিশে খবর দেয়। ভোরবেলা ওই খাল থেকে পুলিশ দেহ উদ্ধার করে। গ্রেফতার করা হয় অভিযুক্ত অ্যাপ ক্যাব চালককে। পাওনা টাকা চাওয়ার কারণেই এই খুন বলে প্রাথমিক ভাবে মনে করছেন তদন্তকারীরা।

পুলিশ জানিয়েছে, ৪ দেশপ্রাণ শাসমল রোডে বাড়ি ছিল ৪৫ বছরের লক্ষ্মী দাসের। ওই একই পাড়াতেই বাড়ি অভিযুক্ত অ্যাপ ক্যাব চালক শিবশঙ্কর মান্নার। লক্ষ্মী পরিচারিকার কাজ করতেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, অন্যান্য দিনের মতো শুক্রবার সকালে কাজে যান লক্ষ্মী। কিন্তু দুপুরে বাড়ি না ফেরায় তাঁর খোঁজ শুরু করেন পরিবারের সদস্যরা। জানা যায়, সকাল সাড়ে ১০টা নাগাদ একটি বাড়িতে কাজ করে বেরিয়েছিলেন লক্ষ্মী। পরে যে বাড়িতে যাওয়ার কথা ছিল সেখানে তিনি যাননি। তাঁর মোবাইল ফোনও সুইচড অফ হয়ে যায়। এর পর চারু মার্কেট থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন লক্ষ্মীদেবীর স্বামী।


বাংলার আরও খবর জানতে ক্লিক করুন এই লিঙ্কে

পরে পুলিশ জানতে পারে, পাড়ারই অ্যাপ ক্যাব চালক শিবশঙ্কর মান্নার সঙ্গে ওই দিন কথা বলতে দেখা গিয়েছে লক্ষ্মীকে। খোঁজ করতে গিয়ে দেখা যায়, শিবশঙ্করও বাড়িতে ফেরেনি। পুলিশ জানতে পারে, মাস কয়েক আগে শিবশঙ্করকে ৩০ হাজার টাকা ধার দিয়েছিলেন লক্ষ্মী। সেই টাকা তিনি বেশ কয়েক বার চেয়েছেন শিবশঙ্করের কাছে। কিন্তু টাকা ফেরত দেননি শিবশঙ্কর।

শুক্রবার গভীর রাতে শিবশঙ্করের হদিশ মেলে। তাঁকে পুলিশ জেরা করতেই, তিনি খুনের কথা স্বীকার করেন। তাঁর বিরুদ্ধে খুনের মামলা শুরু করেছে পুলিশ। জেরায় তিনি জানিয়েছেন, শুক্রবার সাড়ে ১০টার কিছুটা পরে রাস্তায় লক্ষ্মীদেবীর সঙ্গে দেখা হয়ে যায় তাঁর। তিনি টাকা চাইলে লক্ষ্মীদেবীকে নিজের গাড়িতে উঠিয়ে নেন শিবশঙ্কর। তার পর সাদার্ন অ্যাভিনিউতে রাস্তার ধারে গাড়ি দাঁড় করিয়ে এসি চালিয়ে লক্ষ্মীকে ধারালো অস্ত্র দিয়ে মারেন। ক্যাবের মধ্যেই মৃত্যু হয় তাঁর। এর পর অ্যাপ ক্যাবে মহিলা খুন করে সেই মৃতদেহ নিয়ে দিন-রাতভর শহর ঘোরেন চালক শিবশঙ্কর।

শেষে রুবি মোড় থেকে কিছুটা ভিতরে চৌবাগার কাছে খালের মধ্যে দেহ ফেলে পালান তিনি। পরে পুলিশ তাঁকে পাকড়াও করে।


(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)