Akshay Kumar ক্ষমা চেয়ে বললেন, ‘‘কথা দিচ্ছি মনে রাখব’’

Akshay Kumar

জাস্ট দুনিয়া ডেস্ক: তিনি Akshay Kumar । গোটা বিশ্ব জুড়ে রয়েছে বিশাল ফ্যানবেস। তাই তিনি কিছু করলে সেই রাস্তায় হাঁটবেন তাঁর অনুরাগীরা এটাই স্বাভাবিক। আর সেই দর্শনের কথা বলেই এক সময় কোনও নেশার বস্তুর বিজ্ঞাপন করবেন বলে জানিয়েছিলেন তিনি। মানুষ ভুলে গেলেও থেকে গিয়েছে সেই ভিডিও। আর রাতারাতি তা ভাইরাল হয়ে গিয়েছে। তার পিছনে রয়েছে অবশ্য বড় কারণ। তার পরই তাঁর আগের বক্তব্য আর বর্তমান বিজ্ঞাপন নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। যা নিয়ে শেষ পর্যন্ত ক্ষমা চাইলেন অক্ষয় কুমার।

সম্প্রতি ‘বিমল এলাইচি’র বিজ্ঞাপনে দেখা যাচ্ছে তাঁকে। এর আগে এই বিজ্ঞাপনে এক সঙ্গে দেখা গিয়েছে অজয় দেবগন ও শাহরুখ খানকে। এবার সেই দলে দেখা যাচ্ছে অক্ষয় কুমারকেও। তার পর থেকেই প্রশ্ন উঠতে শুরু করে। যাঁরা তাঁকে খুব কাছ থেকে ফলো করেন তাঁরা জানেন, ফিটনেস নিয়ে কতটা সচেতন তিনি। ব্যক্তিগত জীবনে তিনি নিজে কখনওই কোনও গুটখা, মাদক বা টোবাকো জাতীয় জিনিস ব্যবহার করেন না। তাহলে তিনি কেন তার বিজ্ঞাপন করবেন?

‘বিমল এলাইচি’ যে একটি গুটখা ব্র্যান্ড সকলেরই জানা। এর পর ক্ষমা চেয়ে একটি টুইট করেন অক্ষয় কুমার। সেখানে তিনি লেখেন, ‘‘আমি আমার সব ভক্ত ও শুভচিন্তকদের কাছে ক্ষমা চাইছি। গত কয়েকদিনে আপনাদের বক্তব্য আমার উপর প্রভাব ফেলেছে। আপনাদের বক্তব্যকে আমি সম্মান করি।’’ এর সঙ্গে এও জানান, এই বিজ্ঞাপন থেকে প্রাপ্ত টাকা তিনি ভাল কাজে দান করবেন। দেখুন তাঁর পুরো টুইট—

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)