কঙ্গনা-ঊর্মিলা দ্বৈরথ এবার তুঙ্গে, আক্রমণ-পাল্টা আক্রমণের পালা চলছে

কঙ্গনা-ঊর্মিলা দ্বৈরথ

জাস্ট দুনিয়া ডেস্ক: কঙ্গনা-ঊর্মিলা দ্বৈরথ এখন সব নজর কেড়ে নিয়েছে। কী দিয়ে শুরু হয়েছিল, কেনই বা হয়েছিল সবটাই ক্রমশ হারিয়ে যাচ্ছে নতুন নতুন যুদ্ধের আবহে। মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি প্রথম ধাক্কা খেয়েছিল সুশান্ত সিং রাজপুতের মৃত্যু নিয়ে জলঘোলা হতে শুরু করায়। আঙুল উঠতে শুরু করেছিল তাবড় তাবড় সব নামের দিকে। খান, কাপুর কে নেই সে তালিকায়। নড়ে গিয়েছিল বলিউডের অহঙ্কারের ভিত। তাতে ইন্ধন দিয়েছিল কঙ্গনার মন্তব্য। তিনি দাঁড়িয়েছিলেন সুশান্তের পরিবারের পাশে বলিউডের বড় নামের বিরুদ্ধে মুখ খুলে।

সেই থেকেই আক্রমণের কেন্দ্রে কঙ্গনা রানাউত। শিবসেনার লেজে পা দিয়ে দিয়েছিলেন তিনি। তাঁর অবর্তমানে ভেঙে দেওয়া হয় তাঁর অফিস বেআইনি নির্মানের অভিযোগে। তড়িঘড়ি মুম্বই উড়ে যান তিনি মানালি থেকে। তার পর একরাশ হতাশা নিয়ে তিনি মানালি ফিরে যান।

এর আগে কঙ্গনাকে উদ্দেশ্য করে ঊর্মিলা বলেছিলেন, ‘‘সংস্কৃতি মনষ্ক পরিবারের কোনও মহিলা কি এমন ভাষায় কথা বলে? তিনি যে রাজ্যে থাকেন সেই হিমাচলপ্রদেশ তো মাদকের মূল জায়গা। সেই সমস্যার সমাধান করুক আগে।’’ তার আগে মাদক প্রসঙ্গ নিয়ে জয়া বচ্চনের মন্তব্যের বিরুদ্ধে মুখ খুলেছিলেন কঙ্গনা।

এর পর ঊর্মিলাকে পাল্টা দিয়ে কঙ্গনা তাঁকে সফট পর্ণস্টার বলে অভিহিত করেন। থেমে থাকেননি ঊর্মিলাও। আক্রমণ-পাল্টা আক্রমণ চলছে দিনভর। শুক্রবারও তা থামেনি। শেষ দেখার হুমকি দেন কঙ্গনা। তিনি বলেন, ‘‘শুরু তিনি করেননি কিন্তু এর শেষ দেখে ছাড়বেন তিনি। কঙ্গনা তাঁর বাড়ি ভাঙাকে ধর্ষণের সঙ্গে তুলনা করেছেন। তিনি বলেছেন, ‘‘আমার স্বপ্ন, আমার সাহস, আমার আত্মসম্মান, আমার ভবিষ্যতকে ধর্ষণ করা হয়েছে।’’

তবে কঙ্গনা-ঊর্মিলা দ্বৈরথ বেশিরভাগ বলিউডকে পাশে পেয়েছে ঊর্মিলা মাতণ্ডকর। ঊর্মিলা লেখেন, ‘‘ভারতের আসল মানুষদের ধন্যবাদ। ধন্যবাদ পক্ষপাতহীন সংবাদমাধ্যমকে যারা আমার পাশে দাঁড়িয়েছে। ফেক আইটি ট্রোলের বিরুদ্ধে এটা আপনাদের জয়।’’

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)