রিয়া চক্রবর্তীর জামিন হল না, ৬ অক্টোবর পর্যন্ত জেলে রাখার নির্দেশ

জামিন পেলেন রিয়া চক্রবর্তী

জাস্ট দুনিয়া ডেস্ক: রিয়া চক্রবর্তীর জামিন আবারও নাকচ হয়ে গেল বম্বে হাই কোর্টে। সোমবার বম্বের উচ্চ আদালতে জামিনের আর্জি জানিয়ে আবেদন জানিয়েছিলেন রিয়া ও সৌভিকের আইনজীবী। মঙ্গলবার আদালতে পৌঁছেছিলেন ভাই-বোন। কিন্তু বম্বে হাইকোর্ট শুনানির সময় পিছিয়ে ৬ অক্টোবর করে দেওয়ায় ততদিন তাঁদের বিচার বিভাগীয় হেফাজতে কাটাতে হবে তা নিশ্চিত হয়ে গিয়েছে।

গত ৯ সেপ্টেম্বর সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলার তদন্ত করতে গিয়ে মাদকযোগে নার্কোটিক্সের হাতে গ্রেফতার হন সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী। তার আগের দিনই গ্রেফতার করা হয়েছিল রিয়ার ভাই সৌভিক চক্রবর্তীকে। তার পর থেকে বেশ কয়েকবার জামিনের আবেদন জানিয়েছেন তাঁরা কিন্তু তা কাজে লাগেনি। এনসিবির যুক্তিকেই মেনে নিয়েছে আদালত।

১৪ জুন নিজের বাড়িতেই মৃত অবস্থায় পাওয়া যায় অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে। এর পর মুম্বই পুলিশের তদন্ত নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। সুশান্তের পরিবারের তরফে বিহার পুলিশের কাছে অভিযোগ জানানো হয়। পুরো অভিযোগই ছিল রিয়ার বিরুদ্ধে। বিহার পুলিশ মুম্বই পুলিশের থেকে কোনও সাহায্য না পাওয়ায় মামলা যায় সিবিআই-এর হাতে।

তার পর থেকেই প্রথমে ইডি তার পর সিবিআই ও এখন নার্কোটিক্স তদন্ত চালাচ্ছে পুরো মামলার। সব থেকে বেশি সাফল্য পেয়েছে নার্কোটিক্স।  সুশান্তের মৃত্যু তদন্ত করতে গিয়ে মাদকযোগে জরিয়ে পড়েছে গোটা বলিউড। সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের সঙ্গে সোমবার বেশি রাতে উঠে এসেছে দীপিকা পাড়ুকোনের নামও। যা নিয়ে রীতিমতো অস্বস্তিতে বলিউডের বড় নামেরা। শোনা যাচ্ছে আরও নাম উঠে আসবে নার্কোটিক্সের তদন্তে।

নার্কোটিক্সের তদন্তে উঠে এসেছে ড্রাগ সিন্ডিকেটের সক্রিয় সদস্য ছিলে্ন রিয়া চক্রবূর্তী। আর সুশান্তকে মাদক যোগান দিতেন তিনিই। তবে রিয়া গ্রেফতার হওয়ার পর এর সঙ্গে জরিতদের নাম চলে আসে নার্কোটিক্সের হাতে। এ বার শোনা যাচ্ছে এক এক করে সকলকেই ডাকা হবে।

এই তদন্তে সামনে এসেছ অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশের চ্যাট। সেখানেই মাদকের প্রসঙ্গ প্কট হয়ে উঠেছে। মঙ্গলবার জেরা করা হরচ্ছে দীপিকার ম্যানেজার করিশ্মাকে। জেরা চলছে ট্যালেন্ট এজেন্সি এক্সিকিউটিভ জয়া সাহাকেও। সোমবারও তাঁকে জেরা করা হয়েছিল।

রিয়া ও তাঁর ভাই ছাড়াও বলিউডে মাদকযোগে ১০ জনকে গ্রেফতার করেছে নার্কোটিক্স। তার মধ্যে রয়েছেন, সুশান্তের দু’জন কর্মীও। এই ১০ জনের বিরুদ্ধে মামলা সাজাচ্ছে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো।

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)