সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা: সামনে এল নতুন চ্যাট

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলাশ্বেতা সিং কীর্তি টুইট করেছেন সুশান্তের সঙ্গে নাচের ছবি।

জাস্ট দুনিয়া ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা , নতুন টুইস্ট নিয়ে এল একগুচ্ছ নতুন চ্যাট। তবে সেটা রিয়া বা কোনও ড্রাগ ডিলারের সঙ্গে নয় বরং সেই চ্যাট সুশান্তের দিদি প্রিয়ঙ্কার সঙ্গে। এবং চ্যাটের বিষয় সুশান্তের ওষুধ। যা নিয়ে রয়েছে ঘোর অনিশ্চয়তা। তদন্তের কেন্দ্রেও রয়েছে সুশান্তের মানসিক স্থিতি, তাঁরা ডাক্তার এবং ওষুধ। সেখানে এই চ্যাট তদন্তকে অন্য মোর দিতেও পারে।

গত ৮ জুন সুশান্তের বাড়ি ছেড়ে চলে গিয়েছিলেন তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী। সেদিনই সুশান্তের বাড়িতে থাকতে আসেন তাঁর দিদি। সেই ৮ জুনই প্রিয়ঙ্কা ও সুশান্তের চ্যাট সামনে এসেছে। যেখানে পুরোটাই আলোচনা হয়েছে সুশান্ত কী ওষুধ খাবে তা নিয়ে। এবং ওষুধের নামও বলে দিয়েছেন প্রিয়ঙ্কা।

যা থেকে এটা পরিষ্কার সুশান্তের মানসিক স্থিতির বিষয়ে জানত তাঁর পরিবার। যদিও তাঁর পরিবারের তরফে দাবি করা হয়েছিল সুশান্তের কোনওরকম অসুস্থতা সম্পর্কে তাঁরা কিছু জানত না।

প্রিয়ঙ্কা ও সুশান্তের একগুচ্ছ হোয়াটসঅ্যাপের মধ্যে দেখা যাচ্ছে প্রিয়ঙ্কা সুশান্তকে লিখেছেন, ‘‘এক সপ্তাহের জন্য লিবরিয়াম (Librium) খেতে তার পর নেক্সিটো ১০ এমজি (Nexito 10 mg) একটি করে প্রতিদিন ব্রেকফাস্টের পর। হাতের কাছে লোনাজেপ (Lonazep) অ্যাংজাইটি অ্যাটাক হলে খেতে হবে।’’

রিয়ার আইজীবীর দাবি সুশান্তের দিদি তাঁর ওষুধ পরিবর্তন করেছিলেন। এবং জানিয়েছিলেন, পরে তাঁর বন্ধু ডাক্তার প্রেসক্রিপশন করে দেবে। এর পর দিল্লির প্রেসক্রিপশন পাঠান তিনি এবং সুশান্তকে নির্দেশ দেন কেউ জানতে চাইলে যেন বলা হয়, অনলাইনে কথা বলেছেন তিনি। সেই দিল্লির ডাক্তারই মুম্বইতে ডাক্তারের সঙ্গে যোগাযোগ করিয়ে দেবে বলেও জানিয়েছিলেন তিনি।

সোমবার সিবিআই-এর সামনে আবারও জেরার মুখে পড়তে হয় রিয়া চক্রবর্তীকে। এই নিয়ে টানা চতুর্থ দিন। তার আগে গোয়ার হোটেলিয়ার গৌরব আর্য ও রিয়াকে ডাকা হল ইডির দফতরে। এর মধ্যে সুশান্তের পরিবারের দিকে আঙুল তুলেছেন সুশান্তের প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদীর আইনজীবী।

তিনি জানিয়েছেন, সুশান্তের পরিবারের সঙ্গে সম্পর্ক ভাল ছিল না। এবং তাঁর পরিবার তাঁর ড্রাগ নেওয়ার কথা জানত সঙ্গে তিনি এও বলে, তাঁদের কারণেই সুশান্ত হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সুশান্তের বাড়ির পার্টিতেও তাঁর দিদি যিনি মুম্বইতে থাকেন তিনি যোগ দিতেন। তিনিই শ্রুতির থেকে সুশান্তের প্রেসক্রিপশন চেয়ে পাঠিয়েছিলেন।

এই চ্যাটে আরও নতুন দিক উঠে আসছে। যাঁদের একদমই সন্দেহের বাইরে রাখা হয়েছিল এবার কি তাহলে তাদেরকেও সন্দেহের তালিকায় রাখবে সিবিআই?

(বিনোদন জগতের আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্ক)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)