Tonic দেবের নতুন ছবির অভিনব প্রচারে রাজ-পত্নী শুভশ্রী

Tonic

জাস্ট দুনিয়া ডেস্ক: Tonic দেবের নতুন ছবি। আগামী ২৪ ডিসেম্বর সেই ছবি মুক্তি পাবে। তার আগে ‘টনিক’-এর অভিনব প্রচার করলেন রাজ চক্রবর্তীর পত্নী অভিনেত্রী শুভশ্রী। সম্প্রতি ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন দেব। সেখানে টনিক প্রসঙ্গে বলতে শোনা গেল শুভশ্রীকে। মঙ্গলবার রাতেই ওই ভিডিওটি শেয়ার করেছেন দেব।

শুভশ্রীর সাজ বলছে, ‘ডান্স বাংলা ডান্স’-এর গ্র্যান্ড ফিনালের সেট থেকেই তিনি টনিকের জন্য শ্যুটিং করেছেন। দর্শকদের উদ্দেশে শুভশ্রী ওই ভিডিওয় বলেছেন, ‘‘বড়দিনের আগের দিন ছোট-বড় সবার জন্য আসছে ‘টনিক’। পরিচালনায় অভিজিৎ সেন। আমার ভীষণ প্রিয় পরিচালক। তাই সবাইকে বলছি, হলে গিয়ে ছবিটি দেখুন।’’

২৪ ডিসেম্বর বড়পর্দায় আসছে দেবের ছবি ‘টনিক’। তার আগে ছবির প্রচারে কোনও চমক বাকি রাখছেন না দেব অধিকারী। তিনি আর তাঁর ‘নায়ক’ পরাণ বন্দ্যোপাধ্যায় কোমর বেঁধে নেমে পড়েছেন। ৩২ আর ৮২ মিলে কখনও সাইকেল চালিয়ে ‘টনিক’-এর গুন গাইছেন। কখনও বিধায়ক মদন মিত্র গেয়ে উঠছেন ছবির জনপ্রিয় একটি গানের দু’কলি। তবে সবাইকে, সব কিছুকে ছাপিয়ে গিয়েছে শুভশ্রীর প্রচার। প্রচারে দেবের নাম নেননি নায়িকা। কিন্তু সাংসদ-তারকার ছবির অংশ হতেই বেজায় খুশি দেব-শুভশ্রীর অনুরাগীরা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)