মেসি মহিমা বার্সায়, ৫ গোলের ম্যাচে আবার জোড়া গোল রাজপুত্রের

মেসি মহিমা

জাস্ট দুনিয়া ডেস্ক: মেসি মহিমা চলছেই। ঘরের মাঠে আবার তাঁর পা থেকে এল জোড়া গোল। এদিন প্রতিপক্ষ ছিল গেটাফে। ক্যাম্প ন্যুতে তাদের ৫ গোল দিল বার্সেলোনা। বদলে দু’গোল হজম করতে হলেও বার্সাকে চাপে ফেলতে পারেনি প্রতিপক্ষ। যার ফলে লিগ টেবিলের তৃতীয় স্থানে উঠে এল সেভিয়াকে পিছনে ফেলে। ১৫ নম্বরে থেকে গেল গেটাফে। শীর্ষে থাকা অ্যাটলেটিকোর থেকে এই মুহূর্তে বার্সা ৫ পয়েন্ট পিছনে রয়েছে।

প্রথমার্ধেই ৩-১ করে ফেলেছিল‌ মেসির দল। দ্বিতীয়ার্ধে আরও দুই। ঘরের মাঠে গোলের খাতা খুলেছিলেন লিওনেল মেসিই। ম্যাচ শুরুর আট মিনিটের মধ্যেই সার্জিও বুসকেটের লম্বা পাস থেকে গোল করে দলকে এগিয়ে দিয়েছিলেন মেসি। কিন্তু ১২ মিনিটেই সমতায় ফেরে গেটাফে। তবে বার্সার সেমসাইড গোলে। নিজের গোলেই বল ঠেলে দেন লেংলেট।

এর পর ছিল গেটাফের সেমসাইড গোলের পালা। ২৮ মিনিটে রডরিগেজের থেকে বপল কেড়ে গোলকিপার সোরিয়াকে পাস করে দিয়েছিলেন চাকলা। কিন্তু তিনি খেয়াল করেননি নিজের জায়গা ছেড়ে অনেকটাই এগিয়ে এসেছিলেন গোলকিপার। গোলমুখি বল দেখে নিজের জায়গায় ফিরতে পারেননি সময় মতো।

৩৩ মিনিটে আবার মেসির গোল। পেড্রি হেড করে বক্সের ডান দিকের কোণায় বল দিয়েছিলেন মেসিকে। সেখান থেকেই গড়ানে গোলমুখি শট করেন তিনি। সোরিয়া বাঁচিয়ে দিয়েছিলেন আঙুলের টোকায় কিন্তু বলের উপর থেকে নজর সরাননি মেসি। ফিরতি বলে মেসির ক্লোজ শট আটকানোর সুযোগ ছিল না সোরিয়ার কাছে।

দ্বিতীয়ার্ধের শুরুতে এক সঙ্গে তিনটি পরিবর্তন করে গেটাফে।  বার্সেলোনা করে দুটো পরিবর্তন। ৬৮ মিনিটে পেনাল্টি পেয়ে যায় গেটাফে। পেনাল্টি থেকে গোল করে ৩-২ করেন উনাল। ৮৭ মিনিটে মেসির অ্যাসিস্টে গোল করে যান আরাউজো। অতিরিক্ত সময়ে পেনাল্টি পায় বার্সেলোনাও। পেনাল্টি থেকে গোল করে ম্যাচ শেষ করেন গ্রিজম্যান। এই ম্যাচে যেমন দুই পক্ষই ওন গোল করেছে তেমনই দুই পক্ষের ভাগ্যেই জুটেছে পেনাল্টি। তবে শেষ হাসি হাসল বার্সেলোনাই।

(প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)