Ambati Rayudu-র টুইট ঘিরে জটিলতা, পরে ডিলিট পোস্ট

Ambati Rayudu

জাস্ট দুনিয়া ডেস্ক: একটা টুইটেই তোলপাড় আইপিএল ২০২২। তিনি Ambati Rayudu আর তাঁর টুইট রীতিমতো উঠে এল আলোচনায়। শেষ পর্যন্ত সেই টুইট ডিলিট করলেন তিন। চেন্নাই সুপার কিংসের এই ব্যাটসম্যান শনিবার টুইটে তাঁর আইপিএল থেকে অবসরের কথা ঘোষণা করে দেন। রায়ডু টুইটার হ্যান্ডলে লেখেন, ‘‘আমি এটা ঘোষণা করতে ভাল লাগছে যে এটাই আমার শেষ আইপিএল। গত ১৩ বছরে দুটো দলের সঙ্গে খেলে আমি দারুণ সময় কাটিয়েছি। এই পুরো জার্নিটার জন মুম্বই ইন্ডিয়ান্স ও সিএসকে-কে ধন্যবাদ।’’

সঙ্গে সঙ্গেই সেই টুইট তিন হাজারের উপর রি-টুইট, প্রচুর লাইকে ভড়ে যায়। কিন্তু তার কিছুক্ষণ পরেই সেই টুইট ডিলিট করে দেন তিনি। মাত্র ১৫ মিনিটই ছিল সেই টুইট। প্রথমে তাঁর অবসরের কথায় শুরু হয় জল্পনা। কিন্তু তাঁর টুইট ডিলিটের কারণে শুরু হয়েছে বিতর্ক। উঠছে প্রশ্ন। কেনই বা তিনি ওই টুইট করলেন আর কেনই বা তা ডিলিট করলেন? এর পিছনের কারণ নিয়ে শুরু হয়ে গিয়েচে কাটাছেড়া। তবে রায়ডুর তরফে এখনও কোনও নতুন বক্তব্য পাওয়া যায়নি।

মনে করা হচ্ছে মরসুমের মাঝে এই অবসরের কথা ঘোষণা করাটা চেন্নাই সুপার কিংস ম্যানেজমেন্ট খুব ভালভাবে নেয়নি। যদিও আইপিএল ২০২২-এর প্লে-অফ থেকে আগেই ছিটকে গিয়েছে দল। কিন্তু বাকি রয়েছে আরও দুটো ম্যাচ। যে কারণে রায়ডুর এই টুইট ভালভাবে নেয়নি দল। তাঁর এই ব্ক্তব্যের প্রভাব পড়তে পারে খেলায় বলে মনে করছেন তাঁরা। আর এই বার্তা রায়ডুর কাছে পৌঁছতেই তিনি টুইট মুছে ফেলেন বলে জানা যাচ্ছে।

Ambati Rayudu

আইপিএল এখনও পর্যন্ত ১৮৭টি ম্যাচ খেলেছেন তিনি। তাঁর মোট রান ৪১৮৭, গড় ২৯.২৮।  তাঁর স্ট্রাইকরেট ১২৭.২৬। আর তাঁর সর্বোচ্চ রান ১০০ নট-আউট। মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে তিনি খেলেছেন ২০১০ থেকে ২০১৭ পর্যন্ত। তার পর থেকেই রয়েছেন চেন্নাই সুপার কিংসে। এই মরসুমে তাঁকে ধরে না রাখলেও নিলামে কিনে নেয় চেন্নাই।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক)