India vs Pakistan T20 ম্যাচের টিকিট শেষ হয়ে গেল ৩ মাস আগেই

India vs Pakistan T20

জাস্ট দুনিয়া ডেস্ক: ভারত-পাকিস্তান যতই সীমান্তে দাঁড়িয়ে লড়াই করুক না কেন, ক্রিকেট মাঠে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে মুখিয়ে থাকে গোটা বিশ্ব। যার প্রমাণ আরও একবার পাওয়া গেল টি২০ বিশ্বকাপে ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট নিয়ে। আইসিসির তরফে খবর ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ভারত বনাম পাকিস্তান (India vs Pakistan T20) ম্যাচের সব সাধারণ টিকিট। যে ক’টা টিকিট রয়েছে সেগুলো ভিআইপি টিকিট।

এই দুই দলের ক্রিকেট মাঠের লড়াই দেখার জন্য সকলেই মুখিয়ে থাকে। আরও বড় কারণ হল বহু বছর হয়ে গিয়েছে এই দু’দেশ আর দ্বিপাক্ষিক সিরিজ খেলে না। যে কারণে কমে গিয়েছে ম্যাচ। একমাত্র তারা মুখোমুখি হয় আইসিসি টুর্নামেন্টে। যে কারণে টি২০ বিশ্বকাপের টিকিট এত দ্রুত শেষ হয়ে গিয়েছে। যাঁরা ভেবেছিলেন পড়ে টিকিট কাটবেন তাঁরা এই মুহূর্তে হতাশ হওয়া ছাড়া আর কিছু করার নেই।

এবারের টি২০ বিশ্বকাপের আসর বসতে চলেছে অস্ট্রেলিয়া। কোভিডের কারণে ২০২০-তে এই বিশ্বকাপ স্থগিত রাখা গয়। ২০২১-এ টি২০ বিশ্বকাপ আয়োজন করে ভারত। তাই ২০২০-র না হওয়া বিশ্বকাপ হতে চলেছে ২০২২-এ। এই বিশ্বকাপে ভারত-পাকিস্তান মুখোমুখি হচ্ছে ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে। সেখানে হাজার পঞ্চাশেক দর্শক মাঠে বসে ম্যাচটি দেখতে পারবেন। কোভিডের কারণে এখনও বেশ কিছু বিধি-নিষেধ রয়েছে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle