MS Dhoni At Wimbledon: জমিয়ে উপভোগ করলেন নাদালের ম্যাচ

MS Dhoni At Wimbledon

জাস্ট দুনিয়া ডেস্ক: তিনি আছেন বিন্দাস। নেই দেশের হয়ে ক্রিকেট খেলার চাপ। নেই অধিনায়কত্বের দায়িত্ব। ইন্টারন্যাশনাল ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন আগেই। এখন শুধু রয়েছে আইপিএল। তার জন্য অপেক্ষা আরও এক বছরের। এই সময় জমিয়ে উপভোগ করেন তিনি। পরিবার, বন্ধু, শরীরচর্চার পাশাপাশি তাঁকে এবার দেখা গেল উইম্বলডনের গ্যালারিতে। উইম্বলডনে পুরুষদের কোয়ার্টার ফাইনালে রাফায়েল নাদাল বনাম টেলর ফ্রিৎজের ম্যাচ দেখতে গিয়েছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক। আর তখনই তিনি ধরা পড়ে গেলেন ক্যামেরায় (MS Dhoni At Wimbledon)।

গ্যালারিতে বসে ভারতের বিশ্বকাপ জয়ী অধিনায়ক দেখলেন ২২ বারের গ্র্যান্ডস্লাম চ্যাম্পিয়নের ঘুরে দাঁড়িয়ে সেমিফাইনালে পৌঁছনোর লড়াই। ঠান্ডা মাথায় কীভাবে নাদাল সেই লক্ষ্যে পৌঁছলেন। মাঠের ক্যাপ্টেন কুলের সঙ্গে এ যেন অনেকটাই মিল। তবে আজ তিনি গ্যালারিতে। এই টুর্নামেন্টের দ্বিতীয় বাছাই নাদাল প্রথম সেট হেরে গিয়েছিলেন ৩-৬-এ।

ঘুরে দাঁড়িয়ে দ্বিতীয় সেট জিতে নেন ৭-৫-এ। কিন্তু তৃতীয় সেট আবার হেরে যান ৩-৬-এ। ৪ ঘণ্টা ২১ মিনিট ধরে চলা ম্যাচের ফলই বলে দিচ্ছে কতটা হাড্ডাহাড্ডি ছিল এই লড়াই। এবার কোনও তারকাই সহজে সেমিফাইনালে পৌঁছতে পারলেন না। একইভাবে দুই সেট হেরে ম্যাচে ফিরে জয় ছিনিয়ে নিয়েছিলেন নোভাক জকোভিচ। সেই একই ঘটনার অ্যাকশন রিপ্লে দেখা গেল নাদালের ম্যাচে।  পরের দুটো সেট ৭-৫, ৭-৬ (১০/৪)-এ জিতে নিলেন নাদাল। এই ম্যাচ দেখতে ধোনি ছাড়াও হাজির হয়েছিলেন ডেভিড বেকহ্যাম ও সুনীল গাভাস্কারের মতো তারকারা।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle