England vs India 5th Test-এ নেই রোহিত, অধিনায়ক বুমরা

Covid Free Rohit Sharma

জাস্ট দুনিয়া ডেস্ক: আশঙ্কাই সত্যি হল। ইংল্যান্ডের বিরুদ্ধে পঞ্চম টেস্টে (England vs India 5th Test ) খেলা হচ্ছে না রোহিত শর্মার। তাঁর বদলে এই ম্যাচের দলের অধিনায়কত্ব করবেন জসপ্রিত বুমরা। কোভিড আক্রান্ত হওয়ার জন্য দল থেকে বাদ পড়তে হল রোহিতকে। বৃহস্পতিবার তাঁর না খেলা ও জসপ্রিত বুমরার অধিনায়কত্ব করার কথা সরকারিভাবে জানিয়ে দিল বিসিসিআই। কোভিডের কারণেই ইংল্যান্ড-ভারত পঞ্চম টেস্ট সে সময় স্থগিত রাখার সিদ্ধান্ত নেওয়আ হয়েছিল। সেই একমাত্র বাকি থাকা টেস্টই শুক্রবার থেকে শুরু হতে চলেছে। সেখানেও কোভিডের চোখ রাঙানি চলছে।

শুক্রবার এজবাস্টনে শুরু হচ্ছে England vs India 5th Test। সেখানে টস করতে নামবেন বুমরা। রোহিতের ছিটকে যাওয়া নিয়ে বেশ কিছুটা বিরক্ত দলের হেড কোচ রাহুল দ্রাবিড়। বৃহস্পতিবারও রোহিতের কোভিড পরীক্ষার ফল পজিটিভ আসে। তার পরই সিদ্ধান্ত নেওয়া হয় তাঁকে বাইরে রেখেই দল নামবে এই টেস্টে। দ্রাবিড় চেয়েছিলেন রোহিত খেলুক। সে কারণে তিনি জানিয়েছিলেন, শেষ পর্যন্ত চেষ্টা করা হবে রোহিতকে খেলানোর জন্য। কিন্তু সেই চেষ্টা বিফলে গেল।

এই টেস্টে সহ-অধিনায়ক হিসেবে দেখা যাবে ঋষভ পন্থকে। দলে রয়েছেন বিরাট কোহলি। ইংল্যান্ড ইতিমধ্যেই তাদের পঞ্চম টেস্টের দল ঘোষণা করে দিয়েছে। এদিকে কোভিড আক্রান্ত ইংল্যান্ড শিবিরের বেন ফোকসও। তিনিও খেলছেন না এই টেস্টে। তাঁর পরিবর্তে উইকেট কিপিং করবেন স্যাম বিলিংস। নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলা চলাকালিনই কোভিডে আক্রান্ত হন ফোকস। ভারতীয় দলে অবশ্য রোহিত না থাকায় টিম কম্বিনেশনে কিছু পরিবর্তন হতে পারে। বিশেষ করে ওপেনিংয়ে।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

জাস্ট দুনিয়ার সঙ্গে গোটা বিশ্বকে রাখুন নিজের পকেটে। Follow Us On: FacebookTwitterGoogle