ইস্টবেঙ্গল জার্সি পরা হচ্ছে না সনি নর্দের, কারণ মোহনবাগান আবেগ!

ইস্টবেঙ্গল

জাস্ট দুনিয়া ব্যুরো: ইস্টবেঙ্গল জার্সি পরছেন না সনি নর্দে। শনিবার প্রায় নিশ্চিত হয়ে গিয়েছিল সনির ইস্টবেঙ্গল জার্সি পরা। কিন্তু বাধ সাধছিল অগ্রিমের টাকা। কিন্তু সেটাই কি কারণ? নাকি সনির মধ্যে কাজ করে গেল সেই কলকাতা ময়দানের চেনা আবেগ যা তৈরি করে গিয়েছিলেন হোসে র‍্যামিরেজ ব্যারেটো। তার পর সনিই হয়ে উঠেছিলেন মোহনবাগানের নয়নের মনি। সেই সনি ইস্টবেঙ্গলে যাবেন মানতে পারছিলেন বাগান সমর্থকরা।

শোনা যাচ্ছে এই সনি ইস্টবেঙ্গলে সই করছেন শোনার পর থেকে প্রচুর বাগান সমর্থকের বার্তা পেয়েছেন হাইতিয়ান এই ফুটবলার। এবং তাঁর মধ্যে তৈরি হয়েছিল বাগান সমর্থকদের ভালবাসা হারানোর ভয় সঙ্গে তাঁদের শত্রু হয়ে যাওয়া। আর যার ফলেই নাককি তিনি ইস্টবেঙ্গলে এক পা বাড়িয়েও সরে এলেন।

এই খবর সামনে আসার পর থেকে সোশ্যাল মিডিয়ায় সনিকে উদ্দেশ্য করে বাগান সমর্থকদের আবেগের বিস্ফোরণ হতে শুরু করে। আর মনে করা হচ্ছে সেটাই কাজ করে যায় তাঁর মধ্যে। ভারতের মাটিতে তিনি পা রেখেছিলেন মোহনবাগানের হাত ধরেই। ব্যারেটো পরবর্তী সময়ে তিনিই সেই আবেগকে নতুন করে জাগিয়ে দিয়েছিলেন।

ইস্টবেঙ্গল ছাড়াও তাঁকে পেতে ঝাঁপিয়েছিল পঞ্জাব এফসি ও গোকুলাম। কিন্তু বিরাট টাকার অফার দিয়ে বাজি মাত করল ইস্টবেঙ্গল। জানা যাচ্ছে ১৮ হাজার ডলারের অফার দিয়েছে ইস্টবেঙ্গল যা বাকি দুই ক্লাবের থেকে ছয় থেকে আট লাখ ডলার বেশি। সঙ্গে রয়েছে লোভনিয় ইনসেনটিভেরও হাতছানি। ইস্টবেঙ্গল এতটাই নিশ্চিত ছিল যে ১৯ জানুয়ারির ডার্বিতেই সনিকে খেলানোর পরিকল্পনা করে ফেলেছিল। কিন্তু সব জল্পনায় জল এলে মালয়েশিয়া পাড়ি দিচ্ছেন সনি নর্দে।

আজারবাইজানের ক্লাব জিরা এফসির থেকে ইতিমধ্যেই মরসুমের মাঝ পথে রিলিজ নিয়ে নিয়েছেন সনি। যার ফলে জল্পনা আরও পোক্ত হয়েছিল। কিন্তু ইস্টবেঙ্গলকে বুড়ো আঙুল দেখিয়ে সনি পাড়ি দিলেন মালয়েশিয়া সুপার লিগ খেলতে। এই মরসুমের বাকি সময়টি তিনি খেলবেন মালয়েশিয়ান দলের হয়েই। পরের মরসুমে আরও একবার যে তাঁকে নিয়ে দল বদলের ময়দান তোলপাড় হবে সেটারই অপেক্ষা এখন।

(খেলার আরও খবরের জন্য ক্লিক করুন এই লিঙ্কে)

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)