সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই প্রেসিডেন্ট হবেন, মাঝরাতের নাটক শেষে দাঁড়াল তেমনই

সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই প্রেসিডেন্টসৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই প্রেসিডেন্ট

জাস্ট দুনিয়া ডেস্ক: সৌরভ গঙ্গোপাধ্যায় বিসিসিআই প্রেসিডেন্ট হবেন, সব কিছু ঠিকঠাক থাকলে এমনটাই হতে চলেছে। রবিবার মধ্যরাত পর্যন্ত অন্তত তেমনটাই খবর ক্রিকেট মহলে।

মুম্বইয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের সভায় নতুন প্রেসিডেন্ট হওয়ার ব্যাপারে প্রথমে সৌরভই ছিলেন ফেভারিট। হঠাৎ করে খবর আসে, বোর্ডের নতুন প্রেসিডেন্ট হবেন প্রাক্তন ক্রিকেটার ব্রিজেশ পটেল। তিনি প্রাক্তন ক্রিকেটার তো বটেই, কর্নাটক ক্রিকেট সংস্থার প্রধানের পদ সামলেছেন দীর্ঘদিন ধরে। সচিব হচ্ছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ছেলে জয় শাহ। তিনি গুজরাত ক্রিকেট সংস্থাযর দায়িত্বে রয়েছেন।

আরও খবর পড়তে ক্লিক করুন

মধ্য রাতে হঠাৎই সৌরভের নাম ফের জল্পনায় চলে আসে। কিছু ক্ষণের মধ্যেই জানা যায় সৌরভই নতুন বোর্ড প্রেসিডেন্ট হচ্ছেন। আগামী ১০ মাসের জন্য তিনি বোর্ড প্রেসিডেন্ট হবেন।

শ্রীনিবাসন বিরোধী একটা হাওয়া দেখা দেয়। ব্রিজেশ আসলে শ্রীনি ঘনিষ্ঠ। হাওয়া বুঝে অনুরাগ ঠাকুর যোগাযোগ করেন বিজেপি হাইকমান্ডের সঙ্গে। এর পর আসরে ‌নামেন অমিত শাহ। পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নিতে বলা হয় অনুরাগকে। সংখ্যাগরিষ্ঠ প্রতিনিধিদের আবেগকে সম্মান জানাতেই এর পর সৌরভকে প্রেসিডেন্ট হিসেবে মেনে নেওয়া হয়।

সৌরভ যদিও এর কিছুই জানতেন না বলে খবর। পরে সবটা জানেন।

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)