South Africa vs India 1st test 2nd Day বৃষ্টিতে ভেস্তে গেল গোটা দিন

South Africa vs India 1st test 2nd Day

জাস্ট দুনিয়া ডেস্ক: South Africa vs India 1st test 2nd Day মাঠে একটিও বল গড়াল না। প্রথম দিন যেখানে শেষ হয়েছিল সেখানে থমকে থাকল ভারতের রান ২৭২-৩। খলনায়ক সেই বৃষ্টি। যা সব সময় ক্রিকেটের সঙ্গে সঙ্গেই চলে। এবারও তার পরিবর্তন হল না। প্রথম দিন পুরো সময় খেলা হওয়ার পর দ্বিতীয় দিন খেলাই শুরু করা গেল না। চার ঘণ্টা অপেক্ষার পর দিনের খেলা বাতিল ঘোষণা করা হল। সেঞ্চুরিয়নে বৃষ্টির পূর্বাভাস আগেই ছিল। প্রথম দিন তার থেকে বেঁচে গেলেও দ্বিতীয় দিন রক্ষা পেল না দক্ষিণ আফ্রিকা বনাম ভারত প্রথম টেস্ট।

এদিন পুরোটাই রোদ-বৃষ্টির খেলা চলল। বার বারই আশা জাগিয়ে ফিরে এল বৃষ্টি। লাঞ্চও এগিয়ে আনা হয় যাতে পরের দিকে বৃষ্টি কমলে দ্রুত খেলা শুরু করা যায়। কিন্তু তেমনটা হল না। দ্বিতীয় দিন মাঠে নামার অপেক্ষাতেই কেটে গেল দুই দলের। ভারতীয় সময় সাড়ে ৫টা নাগাদ বিসিসিআই টুইট করে জানিয়ে দেয় দ্বিতীয় দিনের খেলা হচ্ছে না।

রবিবারই টেস্টের প্রথম দিন সেঞ্চুরি হাঁকিয়েছিলেন লোকেশ রাহুল। ১২২ রানে অপরাজিত রয়েছেন তিনি। সঙ্গে রয়েছেন অজিঙ্ক রাহানে। বড় রানের লক্ষ্যে অনেকটাই এগিয়েছিল দল। তবে এদিন বৃষ্টির পাশাপাশি দাপট দেখাল ভারতীয় দলের মেনু। যার ছবি রীতিমতো ভাইরাল হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। টেস্ট ম্যাচ চলাকালীন টিমের লাঞ্চ থাকে স্টেডিয়ামেই। সেখানেই বোর্ডে লেখা মেনু ধরা পড়ে গেল ক্যামেরায়।

কী ছিল সেই তালিকায়?

বোর্ড্র মাথায় লেখা, ‘টিম ইন্ডিয়া ডে টু লাঞ্চ’। তাতেই প্রথমে রয়েছে, ব্রোকোলি স্যুপ, চিকেন চেট্টিনাডের মতো আইটেম। বৃষ্টির দুপুরে ভারতীয় ক্রিকেট দলের লাঞ্চ জমে যাওয়ার জন্য এই আইটেম যথেষ্ট। তবে টেনিজেনদের নজর কাড়ল শুধু চিকেন চেট্টিনাড। তালিকায় আরও অনেক কিছুই ছিল, তবে ছবিটি পুরো না আসায় তা ভাল মতো দেখা না গেলেও যতটুকু দেখা যাচ্ছে তাতে ডাল, ল্যাম্ব, ভেজিটেবল কড়াই, কিছুর টিক্কা-সহ অনেক কিছুই। এদিন সারাদিনই সোশ্যাল মিডিয়ায় ঘুরল এই ছবি।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)