Zelenskyy Wife জানিয়ে দিলেন, হারতে জানেন না তাঁর স্বামী

Zelenskyy Wife

জাস্ট দুনিয়া ডেস্ক: তিনি যে হরতে জানেন না সত্যিই তা দেখেছে গোটা বিশ্ব (Zelenskyy Wife)। পুতিনের শক্তির বিরুদ্ধে গত ২ মাস ধরে লড়াই করে চলেছেন ইউক্রেন প্রেসিডেন্ট। শুধু লড়াই করছেন না সামনে দাঁড়িয়ে সেই লড়াইকে নেতৃত্ব দিচ্ছেন তিনি। নিজের, নিজের পরিবারের কথা না ভেবে গোটা দেশের কথা ভাবছেন তিনি। তাঁর পাশে তো ছিলেনই, এবার স্বামীর হয়ে মুখ খুললেন ওলেনা জেলেনেস্কি। এদিন তিনি গর্বের সঙ্গে জানিয়ে দিলেন, তাঁর স্বামী হারতে জানেন না। আর তা গোটা বিশ্ব দেখতে পাচ্ছেন।

এক পোলিশ সংবাদপত্রকে সাক্ষাকারে তিনি সেই লড়াইয়ের কথা তুলে ধরেছেন। দীর্ঘদিন স্বামীর থেকে দূরে রয়েছেন তিনি। স্বামী যে দেখ রক্ষার্থে নেমেছে। তবে দূরে থাকলে পাশে রয়েছেন স্বামীর। তিনি বলেন, ‘’২৪ ফেব্রুয়ারি ঘুম ভেঙেই দেখি আমার স্বামী তৈরি। তিনি খুব স্বাভাবিকভাবেই বললেন, ‘শুরু হয়ে গিয়েছে’। তার পরই কিয়েভে তাঁর অফিসে বেরিয়ে যান তিনি।’’

সেই শেষ দেখা। গোটা বিশ্ব যেভাবে ভলোদিমেয়ার জেলেনেস্কিকে দেখছে ঠিক সেভাবেই তাঁকে দেখছেন তাঁর স্ত্রী। কখনও সংবাদ মাধ্যমে বা কখনও সোশ্যাল মিডিয়ায়। প্রতিদিনই নিজের ফেসবুকে কিছু না কিছু পোস্ট করেন তিনি। দেশের পরিস্থিতি, রাশিয়ার হামলা সবই উঠে আসে তাঁর পোস্টে। সেখান থেকেই গোটা বিশ্ব জানতে পারে ইউক্রেনের পরিস্থিতি। ঠিক সেভাবেই স্বামীকে দেখেন তিনি।

জেলেনেস্কির উত্থান সম্পর্কে এখন সবাই জানেন। যুদ্ধ তাঁর এই উত্থানের কথা সামনেনিয়ে এসেছে। একজন সাধারণকৌতুক অভিনেতা থেকে দেশের প্রেসিডেন্ট হয়ে ওঠার রাস্তা এবং এই লড়াকু মনোভাবের মানুষ হয়ে ওঠা। তবে স্বামীর পাশেই রয়েছেন স্ত্রী তিনি শারীরিকভাবে যেখানেই থাকুন না কেন। তিনি নিরাপদেই রয়েছেন। তবে কোথায় আছেন তা পরিষ্কার করে জানা যায়নি। তবে ভরসা রয়েছে স্বামীর উপর। বিশ্বাস স্বামী ব্যর্থ হবেন না। শেষ পর্যন্ত লড়বেন।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)