Bangladesh Actress Murder: বস্তাবন্দি দেহ উদ্ধার, আটক স্বামী

Bangladesh Actress Murder

জাস্ট দুনিয়া ডেস্ক: সোমবার উদ্ধার অভিনেত্রী রাইমা ইসলাম শিমুর (Bangladesh Actress Murder) বস্তাবন্দি খণ্ড-বিখণ্ড দেহ। রাস্তা থেকে উদ্ধার হয় বস্তা যার মধ্যে ভরা ছিল অভিনেত্রীর দেহ। যেই খবর সঙ্গে সঙ্গেই ছড়িয়ে পড়ে বাংলাদেশের আনাচ-কানাচ। চাঞ্চল্য ছড়িয়ে পড়ে বাংলাদেশ সিনেমা ইন্ডাস্ট্রিতে। ইতিমধ্যেই অভিনেত্রীর স্বামী সাখাওয়াত আলি নোবেলকে আটক করা হয়েছে। তার সঙ্গে আটক করা হয়েছে তার বন্ধু ফরহাদকে। বাংলাদেশ সংবাদ মাধ্যমের খবর স্ত্রীকে হত্যার কথা নিজেই স্বীকার করে নিয়েছে সাখাওয়াত। সে একজন ব্যবসায়ী।

রবিবার রাত থেকে নিখোঁজ ছিলেন অভিনেত্রী। স্ত্রীর নিখোঁজ হওয়ার অভিযোগও দায়ের করে স্বামী। এর পর সোমবার সকালে ঢাকার কেরানিগঞ্জ হজরতপুর ব্রিজের কাছে আলিয়াপুর এলাকায় একটি বস্তা পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। দেখে তাদের সন্দেহ হওয়ায় পুলিশে খবর দেওয়া হয়।  পুলিশ পৌঁছে অভিনেত্রীর বস্তাবন্দি দেহ উদ্ধার করে। এর পর সেই দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয় হাসপাতালে। হাসপাতালের মর্গে তাঁর দেহ শনাক্ত করে তাঁর পরিবারের লোকেরা।

ঢাকার পুলিশ সুপার মারুফ হোসেন সর্দার জানিয়েছেন, তাদের হাতে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য এসেছে। তবে সব বিষয় খতিয়ে দেখে তবে সে ব্যাপারে বিস্তারিত জানানো হবে সাংবাদিক সম্মেলন করে। ইতিমধ্যেই ছ’জনের বিরুদ্ধে খুনের মামলা দায়ের করা হয়েছে। অভিযোগ দায়ের করেন অভিনেত্রীর ভাইর শহিদুল ইসলাম খোকন। তার পরই তাঁর স্বামী ও স্বামীর বন্ধুকে গ্রেফতার করা হয়। তারভর জেরার পর অভিযোগ স্বীকার করে নিয়েছে বলে খবর। তার যে গাড়িটি এই কাজে ব্যবহার করা হয়েছিল তাও আটক করা হয়েছে।

১৯৯৮-এ ‘বর্তমান’ ছবিতে অভিনয়ের মাধ্যমে জনপ্রিয়তা পান শিমু। নাটকও করতেন নিয়মিত। প্রযোজনাও করেছেন। তবে সিনেমার দিন তার দীর্ঘায়িত হয়নি। সম্প্রতি তিনি একটি টেলিভিশন চানেলের মার্কেটিংয়ে কর্মরত ছিলেন। তাঁর দুই সন্তানও রয়েছে। থাকতেন ঢাকার কলাবাগান এলাকায়। স্বামীও থাকত তাঁদেরই সঙ্গে। তার পরও কী কারণে স্ত্রীকে এমন নৃশংসভাবে খুন করা হল তা খতিয়ে দেখছে পুলিশ।

প্রতিদিন নজর রাখুন জাস্ট দুনিয়ার খবরে

(জাস্ট দুনিয়ার ফেসবুক পেজ লাইক করতে ক্লিক করুন)